ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

এবার করোনাক্রান্ত গোবিন্দ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২১
এবার করোনাক্রান্ত গোবিন্দ বলিউড তারকা গোবিন্দ

বলিউডে একের পর এক তারকা করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। অক্ষয় কুমারের করোনা সংক্রমণের খবরের পরপরই এবার খবর এলো, করোনার কবলে পড়েছেন গোবিন্দ।

 

রোববার (৪ এপ্রিল) গোবিন্দ’র করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। করোনা আক্রান্ত হওয়ার কথা নিজেই নিশ্চিত করেছেন অভিনেতা। যারা তার সংস্পর্শে এসেছেন, তাদেরও কোভিড টেস্ট করিয়ে নেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।  

গোবিন্দ বলেন, আমি করোনা টেস্ট করিয়েছি এবং প্রয়োজনীয় সতর্কতা, বিধিনিষেধ মেনেও চলছি। যদিও আমার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। তবে করোনার লক্ষণ অল্প। বাড়ির অন্যান্যদের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। আমার স্ত্রী সুনীতা কয়েক সপ্তাহ আগেই করোনা থেকে সুস্থ হয়ে উঠেছে। আমি আপাতত বাড়িতে আছি। চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। যারা এই কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন তাদেরও কোভিড টেস্ট করিয়ে নেওয়ার অনুরোধ করছি।

প্রসঙ্গত, দ্বিতীয় দফায় করোনার সংক্রমণে বলিউডে একাধিক তারকা কোভিড পজিটিভ হয়েছেন। রোববারই অক্ষয় কুমারের করোনা আক্রান্ত হওয়ার খবর আসে। এর আগে পরিচালক সতীশ কৌশিক, ফাতিমা সানা শেখ, আমির খান, মাধবন, কার্তিক আরিয়ান, মিলিন্দ সোমন, পরেশ রাওয়াল, বিক্রান্ত মাসে করোনা আক্রান্ত হয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।