ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফের মুক্তি স্থগিত অক্ষয়ের ‘সূর্যবংশী’র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২১
ফের মুক্তি স্থগিত অক্ষয়ের ‘সূর্যবংশী’র

করোনার দ্বিতীয় ঢেউয়ে বেশ ভালোভাবেই আক্রান্ত বলিউড। গত মার্চ থেকে এখন পর্যন্ত প্রায় ২০ জনেরও বেশি তারকা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বন্ধ হয়েছে বেশকিছু সিনেমার শুটিংও।

ভারতে করোনার দাপট বাড়ায় আবারও মুক্তি স্থগিত করা হয়েছে রোহিত শেঠি পরিচালিত ও অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’র মুক্তি। আগামী ৩০ এপ্রিল বিগ বাজেটের সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির পাওয়ার কথা ছিল। এক বিবৃতিতে মুক্তি স্থগিতর ঘোষণা দিয়েছেন সিনেমাটির প্রযোজক।

এদিকে, সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ‘সূর্যবংশী’র নায়ক অক্ষয় কুমার।  

‘সূর্যবংশী’ মুক্তি নিয়ে ব্যাপক পরিকল্পনা নেওয়া হচ্ছে বলে জানিয়েছিলেন রোহিত শেঠি। কারণ করোনার লকডাউন পরবর্তী অন্যতম বিগ বাজেটের সিনেমা হিসেবে এটি প্রথম মুক্তির কথা ছিল। তবে আবার করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় তা স্থগিত করা হলো। এর আগেও একাধিকবার সিনেমাটির মুক্তি পেছানো হয়েছিল।  

সিনেমাটির মাধ্যমে এই প্রথম রোহিতের পরিচালনায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। এতে অক্ষয়কে অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াডের প্রধান বীরের ভূমিকায় দেখা যাবে। ‘সিংঘাম’ ও ‘সিম্বা’র পর এটি রোহিত শেঠির তৃতীয় পুলিশ অ্যাকশনধর্মী সিনেমা।  

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad