ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

বিনোদন

অক্ষয়ের মতো বড় তারকারাও ‘গোপন কল’ দেন কঙ্গনাকে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
অক্ষয়ের মতো বড় তারকারাও ‘গোপন কল’ দেন কঙ্গনাকে অক্ষয় কুমার / কঙ্গনা রনৌত

গোপন কথাটি আর রইলো না গোপন। ‘থালাইভি’ সিনেমার ট্রেলার প্রকাশের পর অক্ষয় কুমারের মতো বড় তারকারাও যে কঙ্গনা রনৌতকে ‘সিক্রেট কল’ দিয়েছেন তা এবার ফাঁস করলেন বলিউডের ‘কুইন’।

 

বলিউডে ‘কন্ট্রোভার্সি কুইন’ কঙ্গনাকে সমালোচনা করে কেউ পার পেয়ে যেতে পারে না। কাউকেই ছেড়ে কথা বলেন না তিনি। বলিউডের মাফিয়া চক্র নিয়ে সোচ্চার তিনি। একে একে অনেকের নাম নিয়েই তিনি মাফিয়াদের ত্রাস নিয়ে অভিযোগ করেছেন।  

এবার কঙ্গনা ছাড় দিলেন না সুপারস্টার অক্ষয় কুমারকেও। না, অক্ষয় তার কোনও সমালোচনা করেননি। বরং প্রশংসা করেছেন। তবে সেটা ব্যক্তিগত ফোন কলিংয়ে। মূলত কঙ্গনার জন্মদিনে প্রকাশিত তার বহুল আলোচিত বায়োপিক ‘থালাইভি’র ট্রেলার প্রকাশ পায়। শুধু কঙ্গনার অনুরাগীরাই নয়, ট্রেলারটির প্রশংসা করছেন কঙ্গনার নিন্দুকেরাও। একজন শুভানুধ্যায়ী হিসেবে অক্ষয় কুমারও কঙ্গনার অভিনয়ের ভূয়সী প্রশংসা করেন, তবে তা ‘গোপন কল’ করে। প্রকাশ্যে বা সামাজিকমাধ্যমে তিনি কোনও পোস্ট দেননি। এ নিয়েই এবার তোপ ছুড়লেন কঙ্গনা। তার দাবি, মাফিয়াদের ভয়েই তারা প্রকাশ্যে কঙ্গনার প্রশংসা করতে পারেন না।  

টুইটার পোস্টে কঙ্গনা লেখেন, ‘বলিউড এমনই বিদ্বেষপূর্ণ একটা জায়গা যে আমাকে প্রকাশ্যে প্রশংসা করলেও মানুষ বিপদে পড়তে পারে। আমি অক্ষয় কুমারের মতো অনেক বড় বড় তারকার কাছ থেকেও গোপন কল ও মেসেজ পেয়েছি। তারা ‘থালাইভি’ ট্রেলারের ভূয়সী প্রশংসা করেছেন। কিন্তু আলিয়া ও দীপিকার সিনেমার মতো প্রকাশ্যে তারা প্রশংসা করতে পারেন না। মুভি মাফিয়ার ত্রাসের কারণেই এ অবস্থা। ’

Bollywood is so hostile that even to praise me can get people in trouble,I have got many secret calls and messages even from big stars like @akshaykumar they praised @Thalaivithefilm trailer to sky but unlike Alia and Deepika films they can’t openly praise it. Movie mafia terror. https://t.co/MT91TvnbmR

— Kangana Ranaut (@KanganaTeam) April 7, 2021

কঙ্গনা রনৌত এখন তার তিনটি সিনেমার মুক্তির অপেক্ষায় আছেন। এগুলো হলো- থালাইভি, তেজস ও ধাকড়। এরমধ্যে ‘থালাইভি’ সিনেমাটি তেলেগু কিংবদন্তি জয়ললিতার বায়োপিক। ওয়ার-ড্রামা ‘তেজস’ সিনেমায় একজন শিখ সেনার চরিত্রে দেখা যাবে কুইনকে। অপরদিকে অ্যাকশন থ্রিলার ‘ধাকড়’-এ এজেন্ট অগ্নি হিসেবে ধরা দেবেন।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa