ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

বিনোদন

বিনা অনুমতিতে ভোটের প্রচারণা, শ্রাবন্তীর বিরুদ্ধে এফআইআর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
বিনা অনুমতিতে ভোটের প্রচারণা, শ্রাবন্তীর বিরুদ্ধে এফআইআর

বিনা অনুমতিতে ভোটের প্রচারণায় রোড শো করার অভিযোগ উঠেছে বিজেপি প্রার্থী ও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। এ ঘটনায় পশ্চিমবঙ্গের বেহালা পশ্চিমে পর্ণশ্রী থানায় তার বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হচ্ছে।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানায়, ভোটের আগে বেহালায় শেষদিনের প্রচারে বেরিয়ে বাধা পেয়ে মেজাজ হারান শ্রাবন্তী। অভিনেত্রীর দাবি, আগেই অনুমতি চেয়েছিলেন, কিন্তু তা দেওয়া হয়নি। ইচ্ছাকৃতভাবে বারবার বিজেপিকে প্রচার করা থেকে আটকানো হচ্ছে। কলকাতা ও শহরতলি, সব জায়গাতেই বাধার মুখে পড়তে হচ্ছে বিজেপি প্রার্থীদের।

পুলিশ বলছে, একাধিক কারণেই শ্রাবন্তীর রোড শোয়ের অনুমতি দেওয়া হয়নি। বিনা অনুমতিতে ভোটের প্রচার করায় শ্রাবন্তীর বিরুদ্ধে পর্ণশ্রী থানায় এফআইআরও দায়ের করা হচ্ছে।  

এদিকে এই ঘটনায় চটে যান বিজেপি প্রার্থী শ্রাবন্তী। থানায় গিয়ে পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান তিনি। এ বিষয় নির্বাচন কমিশন রিপোর্ট দিতে বললে তা জমাও পড়েছে বলে জানানো হয়।  

একদিন পরেই পশ্চিমবঙ্গে চতুর্থ দফার নির্বাচন। প্রথমবার বেহালা পশ্চিম থেকে লড়বেন শ্রাবন্তী। তার প্রতিদ্বন্দ্বী পার্থ চট্টোপাধ্যায়।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa