ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

বিনোদন

পূজা হেগড়ের দাম বাড়ছেই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২১
পূজা হেগড়ের দাম বাড়ছেই পূজা হেগড়ে

ক্যারিয়ারের সবচেয়ে সেরা সময় পার করছেন অভিনেত্রী পূজা হেগড়ে। ভারতের দক্ষিণী সিনেমার সফল অভিনেত্রী এখন বলিউডেও দারুণ ব্যস্ত।

অভিনয় ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছেন পূজা। তার ঝুলিতে এখন বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এরই মধ্যে ফের নিজের দাম বাড়ালেন এই অভিনেত্রী।

পূজার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরোমুলো’। এই সিনেমায় প্রায় দেড় কোটি টাকা নিয়েছেন তিনি। এরপর অন্য এক সিনেমার পারিশ্রমিক বাড়িয়ে ২ কোটি নেন। এবার ‘থালাপতি’ বিজয়ের সঙ্গে একটি সিনেমার জন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন পূজা। ভারতীয় সংবাদমাধ্যম এমনটাই জানিয়েছে।  

ভারতের দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’খ্যাত নয়নতারা একমাত্র ৩ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। এবার সেই তালিকায় পূজাও নাম লেখালেন।

অন্যদিকে প্রভাসের সঙ্গে ‘রাধে শ্যাম’ সিনেমায় অভিনয় করছেন পূজা। এছাড়া অখিল আক্কিনেনির সঙ্গে ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ সিনেমাতেও দেখা যাবে তাকে। সালমান খানের বিপরীতে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, রণবীর সিংয়ের সঙ্গে ‘সার্কাস’এবং রাম চরণের  সঙ্গে ‘আচার্য’ সিনেমায় রোমান্স করবেন এই তারকা অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।