ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভুয়া আইডির বিরুদ্ধে জিডি করলেন পান্থ কানাই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
ভুয়া আইডির বিরুদ্ধে জিডি করলেন পান্থ কানাই

কয়েকদিন ধরে সংগীতশিল্পী পান্থ কানাইয়ের নাম ব্যবহার করে একটি ফেসবুক আইডি থেকে ধর্মীয়সহ স্পর্শকাতর নানা বিষয়ে আঘাত এনে পোস্ট দেওয়া হচ্ছে। কিন্তু পান্থ কানাই জানান, ওই আইডিটি তার নয় এবং সেজন্য তিনি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

সোমবার (১৯ এপ্রিল) রাজধানীর পল্লবী থানায় তার নামে খোলা ভুয়া আইডির বিরুদ্ধে (জিডি) করেছেন এই গায়ক।  

এ প্রসঙ্গে পান্থ কানাই বলেন, বেশ কিছুদিন ধরে আমার কয়েকজন শুভাকাঙ্ক্ষী বলছেন, আমার নামের একই অ্যাকাউন্ট থেকে নানা ধরনের পোস্ট করা হচ্ছে। এমনকি মেসেজও পাঠানো হচ্ছে। বিষয়টি খুবই গুরুতর। কারণ সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে ধর্মীয়সহ স্পর্শকাতর নানা বিষয়ে আঘাত করা হচ্ছে। তাই আমি সচেতন নাগরিক হিসেবে থানায় বিষয়টি অবহিত করলাম।

তিনি আরও জানান, ফেসবুকে বাংলায় ‘পান্থ কানাই’ প্রোফাইল ও ইংরেজিতে তার নামে পেজ রয়েছে। কিন্তু তার নয়, এমন প্রচুর অ্যাকাউন্ট রয়েছে। যে আইডিগুলো থেকে নিয়মিত নানা ধরনের পোস্ট দেওয়া হয়। তাই তিনি বিভ্রান্তি দূর করতে জিডি করেছেন।

২০০৩ সালে পান্থ কানাইয়ের সর্বশেষ একক অ্যালবাম ‘নৌকা জমিন নাটাই’ প্রকাশ পায়। মাঝখানে বিরতি দিয়ে ২০১৬ সালে অনলাইনে প্রকাশ হয়েছিল তার তিন গানের অ্যালবাম ‘দেহখাঁচা’। মাঝে-মধ্যে গেয়েছেন মিশ্র অ্যালবামেও।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad