ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনায় মারা গেলেন ‘সিম্বা’খ্যাত অভিনেতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২১
করোনায় মারা গেলেন ‘সিম্বা’খ্যাত অভিনেতা কিশোর নন্দলস্কর

মহামারি করোনা ভাইরাসে মারা গেলেন হিন্দি ও মারাঠি সিনেমার বর্ষীয়ান চরিত্রাভিনেতা কিশোর নন্দলস্কর (৮১)। মঙ্গলবার (২০ এপ্রিল) ‘সিম্বা’খ্যাত এই অভিনেতার মৃত্যু হয়েছে।

কিশোরের নাতি আনিশ ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘আমার দাদা থানের একটি কোভিড সেন্টারে ভর্তি ছিলেন। সেখানে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। কোভিড সেন্টারে ভর্তি করানোর আগে তার শ্বাস নিতে ও কথা বলতে সমস্যা হচ্ছিল। এছাড়া তার অক্সিজেন লেভেলও দ্রুত কমে যাচ্ছিল। ’

‘খাকি’, ‘বাস্তব: দ্য রিয়ালিটি’, ‘সিংঘম’, ‘সিম্বা’র মতো সুপারহিট সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে কিশোর নন্দলস্করকে।  

বড় পর্দায় কিশোর নন্দলস্করের আত্মপ্রকাশ ১৯৮৯ সালে ‘ইনা মিনা ডিকা’ সিনেমার মধ্য দিয়ে। এরপর ‘মিস ইউ মিস’, ‘গাওন থোর পুঢারি চোর’, ‘মধ্যমবর্গ- দ্য মিডল ক্লাস’-এর মতো একাধিক জনপ্রিয় মারাঠি সিনেমায় অভিনয় করেছেন তিনি।  

গোবিন্দা অভিনীত ‘জিস দেশ মে গঙ্গা রহতা হ্যায়’ সিনেমায় কিশোরের ‘সন্নাটা’ চরিত্রটি আজও দর্শকের মনে পড়ে। এই অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করে গোবিন্দ বলেন, ‘এমন একজন মেধাবী অভিনেতার মৃত্যুর খবর শুনে খুব কষ্ট পেয়েছি। তার পরিবারের প্রতি সমবেদনা জানাই। ’

এছাড়া ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে শোক প্রকাশ করেছেন রণবীর সিংও। ‘সিম্বা’ সিনেমার সহকর্মীর সাদা-কালো ছবি দিয়ে তাকে স্মরণ করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।