ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যমুনার চরকে মরুভূমি বানালেন হিরো আলম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
যমুনার চরকে মরুভূমি বানালেন হিরো আলম যমুনার চরে আরবি গানের দৃশ্যে হিরো আলম

হিরো আলমের আরবি গানের টিজার প্রকাশের পর আবারও শুরু হয়েছে তুমুল আলোচনা-সমালোচনা। আরবি ভাষার গানে আরবীয় শেখের পোশাকে নতুন অবতারে ধরা দিয়েছেন হিরো আলম।

আলোচনা-সমালোচনাকে তোয়াক্কা না করেই আশরাফুল আলম ওরফে হিরো আলম এগিয়ে চলছেন নিজের মতো করে। কোথায় থামতে হবে, কোথায় নামতে হবে এসব বিষয়কে মাথায়ই নেন না সোশ্যাল মিডিয়ার এই আলোচিত ব্যক্তি।  

একের পর এক গান গাইছেন তিনি। আর আলোচনায়ও থাকছেন সেভাবেই। তবে হিন্দি গান গেয়ে বেশ তোপের মুখে পড়েন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ‘বাবু খাইছো’ নামের একটি গান গেয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন আলম। এরপর নানা ধরনের গান গেয়ে অবশেষে পরিবেশন করেন হিন্দি গান। এক শ্রেণির নেটিজেন অবশ্য হিরো আলমকে ছেড়ে দেননি। এরপর ইংরেজি ও চাইনিজ ভাষায়ও গান করেছেন তিনি।  

এবার হিরো আলম গাইলেন আরবি গান। গানের টিজারে দেখা গেছে আরবীয়দের পোশাকে আচ্ছাদিত হয়ে মরুভূমির বুকে হেঁটে হেঁটে হিরো আলম গেয়ে যাচ্ছেন গান। কেন এই গান? হিরো আলম অকপটে বললেন, 'রমজান মাস, তাই আরবি ভাষার গান গাওয়ার অনুরোধ করছে ভক্তরা, তাই গাইলাম আর কি। ' জানালেন, শিগগিরই গানটি মুক্তি পাবে।

আরবি গানে তাকে শেখের ভূমিকায় দেখা যাচ্ছে, ঠিক আছে। উষ্ণ মরুভূমিতে গেয়ে যাচ্ছেন সেটাও ঠিক আছে; কিন্তু এই লকডাউনে মধ্যপ্রাচ্যের মরুভূমিতে গেলেন কীভাবে? হেসে ফেলেন হিরো আলম। বললেন, 'না ভাই, এইটা মরুভূমি না। এই যমুনা নদীর চর। বগুড়ার সারিয়াকান্দিতে যমুনার চরে শুটিং করছি। অনেক লম্বা চর, মরুভূমির মতো লাগে। মানুষ তেমন বুঝবে না। '  

আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়ার একজন কেবল ব্যবসায়ী। স্থানীয়ভাবে মিউজিক ভিডিও করে আলোচিত হন। এরপর নানাভাবেই আলোচিত এই সোশ্যাল সেলেব্রিটি। সংসদ নির্বাচনে অংশ নিয়ে দেশের বিভিন্ন টেলিভিশনের টক শোতে কথা বলার সুযোগ পান। মিউজিক ভিডিও, সিনেমা, নির্বাচন, নানান ভাষার গান, ত্রাণ বিতরণ, ইফতার বিতরণ ইত্যাদি নানান কর্মকাণ্ডের মাধ্যমে সবসময়ই আলোচনায় থাকতে চান হিরো আলম।  

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।