ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পোশাকের চেয়ে দ্বিগুণ দামের মাস্ক পরেন কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
পোশাকের চেয়ে দ্বিগুণ দামের মাস্ক পরেন কারিনা কারিনা কাপুর খান

করোনা থেকে সুরক্ষা পেতে মাস্ক পরার গুরুত্ব বোঝাতে সামাজিকমাধ্যমে বার্তা দিয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। তবে তার চেয়ে বড় খবর হয়ে উঠেছে কারিনার ব্যবহৃত মাস্কের দাম।

ভারতের মহারাষ্ট্রে তথা বলিউডে করোনার বিস্তার মারাত্মক পর্যায়ে পৌছেছে। কোভিড থেকে সুরক্ষার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলার আর্জি জানাচ্ছেন তারকারাও।

মহামারির পরিবর্তিত পরিস্থিতিতে মানুষের জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে মাস্ক। রাস্তায় রাস্তায় এখন মাস্কের বিপণি। কেউ নামী দোকানে গিয়ে কেনেন, কেউ রাস্তার পাশের দোকান থেকেই মুখ ঢাকার অস্ত্রটি কিনে ফেলেন। অনেকে আবার ‘ইউজ অ্যান্ড থ্রো’ মাস্কও ব্যবহার করেন। দামের হেরফের তো রয়েছেই। বেশি হলে কত হতে পারে? রাস্তার পাশে ১০ টাকায় ৪-৫টি মাস্কও পাওয়া যায়। এছাড়া ৩০-৫০ বা ১০০ থেকে ২০০ টাকার মাস্কও কেউ কেউ কেনেন শখ করে। তার বেশি হলে একজন মধ্যবিত্ত বড় জোর ৫০০ টাকা পর্যন্ত উঠতে পারেন শখের খাতিরে। কিন্তু তাই বলে ৩০ হাজার টাকার মাস্ক পরবেন কি? সাধারণ মানুষ না পরতেই পারেন, কিন্তু কারিনা কাপুর পরেন। হ্যাঁ, ৩০ হাজার টাকার মাস্কই পরেন ‘বলিউডের নবাব’ সাইফ আলী খানের ঘরণী।

ক্রমাগত বাড়ছে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এমন পরিস্থিতিতে মাস্ক পরার পরামর্শ দিচ্ছেন সকলেই। ব্যতিক্রম নন কারিনা কাপুরও। ইনস্টাগ্রামে মাস্ক পরা সেলফি পোস্ট করে সকলকে সতর্ক করেন অভিনেত্রী। সেই ছবি থেকেই নায়িকার মাস্কের দাম প্রকাশ্যে আসে। যে ব্র্যান্ডের মাস্ক কারিনা পরেছেন অনলাইনে তার দাম ৩৫৫ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় তা হাজার টাকার বেশি। আবার যে টি-শার্টটি কারিনার পরনে রয়েছে। তার দাম ১৪০ ইউরো অর্থাৎ বাংলাদেশি টাকায় ১৪ হাজারের বেশি।

অর্থাৎ মাস্কের দাম টি-শার্টের চেয়ে দ্বিগুনেরও বেশি। তাই নেটদুনিয়ার চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছেন ‘বেবো’। তাতে অবশ্য তেমন কোনও হেলদোল নেই নবাবপত্নীর। তিনি আপাতত নিজের ফিটনেস চর্চায় মন দিয়েছেন। বাড়িতে থেকেই নিজেকে ফিট রাখার ব্রত নিয়েছেন। সেই ছবি আবার ইনস্টাগ্রামেও শেয়ার করছেন।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad