ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনা আতঙ্কে কোন প্রখ্যাত অভিনেতার কপালে ভাঁজ?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
করোনা আতঙ্কে কোন প্রখ্যাত অভিনেতার কপালে ভাঁজ?

বলিউডে করোনা ভাইরাসের আক্রমণে দিশেহারা তারকারাও। তাই দুশ্চিন্তায় কপালে ভাঁজ পড়েছে প্রখ্যাত বর্ষীয়ান অভিনেতারও।

প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। একের পর এক আক্রান্তের সংখ্যায় নতুন রের্কড গড়ছে ভারত। সে খবর পড়ে প্রত্যেক দেশবাসীর মতো চিন্তিত বলিউডের এই বর্ষীয়ান অভিনেতাও। বলিরেখা স্পষ্ট হলো তার কপালে। সেই ছবি পোস্ট না করে আর পারলেন না তিনি।

ইনস্টাগ্রামে সে ছবি পোস্ট করে বললেন, ‘আজকের শিরোনাম’। সঙ্গে তার কপালের ছবি। বলিরেখা স্পষ্ট তাতে। নিজের প্রোফাইল থেকে সে ছবি পোস্ট করেছিলেন বলে নেটাগরিকদের বুঝতে অসুবিধা হয়নি। নয় তো, তার মুখ দৃশ্যমান নয়। তিনি বলিউড অভিনেতা অনুপম খের। তার মশকরায় পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হলো বলে দাবি নেটাগরিকদের।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anupam Kher (@anupampkher)

কেউ কেউ এই ছবির আরও একটি অর্থ খুঁজে বের করেছেন। করোনা সংক্রমণের রেখাচিত্রের মতো দেখতে লেগেছে অনুপমের কপাল। যেন সংক্রমণের প্রথম ঢেউ, তার পরে প্রকোপ কমে যাওয়া। ফের দ্বিতীয় ঢেউ।

তার পোস্টে মন্তব্য না করে পারলেন না বলিউডের তারকারাও। প্রিয়াঙ্কা চোপড়া, হরিহরণ থেকে শুরু করে শীল্পা শেঠি, সকলে এসে উচ্ছ্বাস প্রকাশ করলেন।

গোটা দেশের সঙ্গে তার পরিবারেও দুঃসময় চলছে। তার স্ত্রী কিরণ খের ক্যান্সার রোগে আক্রান্ত। এপ্রিল মাসের প্রথম দিন সে খবর জানিয়েছিলেন খোদ অভিনেতা। অন্য দিকে করোনার সঙ্গে লড়তে নিজের মা দুলারিকে টিকা দিতে নিয়ে গিয়েছিলেন অনুপম। সে ভিডিও পোস্ট করেছিলেন নেটমাধ্যমে। সব মিলিয়ে বেশ দুশ্চিন্তাময় আর বিষন্ন সময় কাটছে বলিউডে।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।