ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বলিউডের প্রখ্যাত সংগীত পরিচালক শ্রাবণ রাঠোর মারা গেছেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
বলিউডের প্রখ্যাত সংগীত পরিচালক শ্রাবণ রাঠোর মারা গেছেন সংগীত পরিচালক শ্রাবণ রাঠোর

করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন বলিউডের বিখ্যাত  সংগীত পরিচালক শ্রাবণ রাঠোর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর।

 

তার ছেলে সঞ্জীব রাঠোর বাবার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। করোনায় আক্রান্ত হওয়ার পর গত সোমবার তার শারীরিক অবস্থার অবনতি হয়। ভর্তি করা হয় মুম্বাইয়ের এসএল রাহেজা হাসপাতালে। সেখানে বৃহস্পতিবার রাত দশটার পর তিনি মৃত্যুবরণ করেন।

শ্রাবণ-নাদিমের যৌথ কম্পোজিশন বলিউডে বহু কালজয়ী গানের সৃষ্টি করেছে। বলিউডে তাদের পরিচিতি দেয় মিউজিক্যাল ব্লকবাস্টার ছবি ‘আশিকি’র মাধ্যমে। এই ছবির জন্যই প্রথম ফিল্মফেয়ার পুরস্কার পান নাদিম-শ্রাবণ জুটি। তারপর একে একে ‘সাজন’, ‘ফুল অর কাঁটে’, ‘দিওয়ানা’, ‘হাম হ্যায় রাহি পেয়ার কে’, ‘রাজা’, ‘রাজা হিন্দুস্তানি’, ‘পরদেশ’, ‘ধারকান’, ‘রাজ’-এর মতো সিনেমায় নিজেদের সুরে শ্রোতাদের মুগ্ধ করেছেন।

এই সুরকারের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। শ্রেয়া ঘোষাল, আদনান সামি, প্রীতম, জিৎ গাঙ্গুলিসহ বলিউডের কিংবদন্তিরা শ্রাবণের মৃত্যুতে শোক জানিয়েছেন। শ্রাবণ রাঠোরের একাধিক কোমর্বিডিটি ছিল। ডায়াবেটিসেও আক্রান্ত ছিলেন তিনি। হাইপারটেনশনের ওষুধও খেতে হতো তাকে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।