ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অমিতাভ বচ্চনের নাতনীর সঙ্গে প্রেম করছেন মিজান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
অমিতাভ বচ্চনের নাতনীর সঙ্গে প্রেম করছেন মিজান! মিজান ও নব্যা নবেলি

অমিতাভ বচ্চনের নাতনী নব্যা নবেলি আর মিজান জাফেরি অনেক দিন ধরেই প্রেম করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। তাদের সম্পর্ক নিয়ে এবার মুখ খুলেছেন মিজানের বাবা বলিউডের অভিনেতা ও কমেডিয়ান জাবেদ জাফেরি।

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে নব্যা নবেলির সঙ্গে মিজানের দীর্ঘদিনের সম্পর্কের কথা স্বীকার করেছেন জাবেদ জাফেরি। তিনি জানান, তার ছেলের স্কুলের বন্ধু হলো নব্যা। তারা একসঙ্গেই বড় হয়ে উঠেছে। মিজান ও নব্যার বন্ধুমহল একই। তাই তারা একসঙ্গে থাকে সবসময়। তাই লোকজন সহজেই ধরে নেয়, তাদের মধ্যে সম্পর্ক আছে।  

জাবেদ বলেন, মানুষ তো খবরটাই চায়। কারও সঙ্গে ভালো বন্ধুত্ব হলেই মানুষ অন্যকিছু ভেবে নেয়। স্কুল থেকেই নব্যা আর আমার ছেলে ভালো বন্ধু। এই ছেলে মেয়েরা একসঙ্গে বড় হয়েছে। এমনকি সারা আলী খান ও মিজান একই স্কুলে পড়েছে। তারা প্রায়ই আমাদের বাড়িতে আসতো। রাত ৩টা পর্যন্ত জমিয়ে আড্ডা দিত। ওদের বন্ধুমহলটা একই। তাই তাদের নিয়ে গুঞ্জন রটানো সহজ। ওরা আসলে ভালো বন্ধু।

এদিকে মিজান জাফেরি বলিউডে অভিষেক করেছেন সঞ্জয় লীলা বনশালির ‘মলাল’ সিনেমায়। সম্প্রতি ‘হাঙ্গামা ২’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। এতে আরও অভিনয় করছেন শিল্পা শেঠি, পরেশ রাওয়াল ও প্রণিতা সুভাষ।  

অন্যদিকে নব্যা নবেলি নিউ ইয়র্কের ফোর্ডহ্যাম ইউনিভার্সিটি থেকে স্নাতক শেষ করেছেন। আরা হেল্থ নামের একটি অনলাইন প্ল্যাটফর্মের অন্যতম মালিক তিনি, যেখানে বেশকিছু স্বাস্থ্যসেবা নিয়ে কাজ করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।