ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাত্র ৭ দিনে করোনামুক্ত সোনু সুদ, রহস্য জানালেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২১
মাত্র ৭ দিনে করোনামুক্ত সোনু সুদ, রহস্য জানালেন কঙ্গনা কঙ্গনা রনৌত ও সোনু সুদ

মাত্র ৭ দিনে করোনামুক্ত হয়েছেন বলিউডের আলোচিত অভিনেতা সোনু সুদ। এবার তার করোনামুক্তির রহস্য ফাঁস করে বার্তা দিলেন তার বন্ধু কঙ্গনা রনৌত।

 
 
গত ১৭ এপ্রিল সামাজিকমাধ্যমে নিজের কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছিলেন সোনু সুদ। ২৩ এপ্রিল ছবি পোস্ট করে করোনা নেগেটিভ হওয়ার কথা ঘোষণা করেন। কীভাবে এত তাড়াতাড়ি করোনামুক্ত হলেন অভিনেতা? প্রশ্নের উত্তর দিলেন তার বন্ধু কঙ্গনা রনৌত।

টুইটারে নানা বিষয় নিয়ে মন্তব্য করতেই থাকেন কঙ্গনা রনৌত। সোনুর করোনামুক্ত হওয়ার পোস্টটি শেয়ার করে তিনি লেখেন, ‘সোনুজি আপনি করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন। আর তার জন্য আপনি এত তাড়াতাড়ি সুস্থ হয়ে গিয়েছেন। হয়তো এবার আপনি ভারতের তৈরি ভ্যাকসিনের প্রশংসা করবেন এবং অন্যান্যদেরও ১ মে থেকে সেই ভ্যাকসিন নিতে উৎসাহ দেবেন। ’

করোনার দ্বিতীয় ঢেউয়ে রেকর্ড সংক্রমণ হয়েছে ভারতে। এর মধ্যেই ১ মে থেকে ১৮ বছরের বেশি বয়স্কদের টিকা দেওয়ার কথা ঘোষণা করেছে দেশটির কেন্দ্রীয় সরকার। রাশিয়ার স্পুটনিক ভি টিকাকেও ছাড়পত্র দিয়েছে ভারত। কঙ্গনা বরাবরই ভারতের তৈরি টিকার প্রশংসা করে গিয়েছেন। এবারও সোনুর সুস্থতার জন্য টিকার প্রথম ডোজকেই কৃতিত্ব দিলেন।

Sonu ji you had the first shot of the vaccine and I see because of that you recovered very fast, may be you want to appreciate India made vaccine and its effects, also encourage people to take the vaccine so that tons of it doesn’t get expired post 1st May like before ?? https://t.co/k1smgDecwI

— Kangana Ranaut (@KanganaTeam) April 23, 2021

উল্লেখ্য, ‘মণিকর্নিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি’ সিনেমার সময় কঙ্গনা ও সোনুর বন্ধুত্বে ফাটল ধরে। ছবির পরিচালক কৃষ মাঝপথে শুটিং ছেড়ে বেরিয়ে যাওয়ার পর কঙ্গনা পরিচালনার হাল ধরেছিলেন। কৃষের পরিচালনাতেই সিনেমাতে তাতিয়া টোপির চরিত্রে অভিনয় শুরু করেছিলেন সোনু। কিন্তু কৃষের পর তিনিও সিনেমা ছেড়ে বেরিয়ে যান। পরে অভিনেতা জানিয়েছিলেন, তার চরিত্রের ৮০ শতাংশ দৃশ্যই ছেঁটে ফেলা হয়েছিল। কঙ্গনা তার বন্ধু। তাই প্রকাশ্যে কোনও অভিযোগ না জানিয়ে সিনেমা থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন সোনু।  

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad