ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইন্ডিয়ান আইডল নিয়ে বিস্ফোরক মন্তব্য সুনিধির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, মে ৩১, ২০২১
ইন্ডিয়ান আইডল নিয়ে বিস্ফোরক মন্তব্য সুনিধির

সংগীতবিষয়ক ভারতীয় জনপ্রিয় রিয়্যালিটি শো ইন্ডিয়ান আইডল নিয়ে আবারও বিতর্ক শুরু হয়েছে। প্রতিযোগিতাটি নিয়ে এক বিস্ফোরক মন্তব্য করে হৈ চৈ ফেলে দিয়েছেন সংগীতশিল্পী সুনিধি চৌহান।

 

এই গায়িকা জানান, তাকে চ্যানেল কর্তৃপক্ষ প্রতিযোগীদের অকারণে প্রশংসা করার কথা বলেছিল। কিন্তু তিনি সেটা মেনে নিতে পারেননি বলে ইন্ডিয়ান আইডলের বিচারকের আসন ছাড়তে হয়েছে।  

এ প্রসঙ্গে সুনিধি ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘আমাদের প্রশংসা করতে বলা হতো। নির্মাতা যা বলবেন, তেমনটা করা আমার পক্ষে সম্ভব নয়। তাই আজকের দিনে দাঁড়িয়ে আমি কোনো রিয়্যালিটি শোয়েরই বিচারক নই। ’

তিনি আরও বলেন, ‘প্রতিযোগী এবং টিআরপি ধরে রাখাই মূল উদ্দেশ্যে তাদের। তাই আমাকে বা অন্য বিচারকদেরও একই প্রস্তাব দিয়েছেন তারা। ’

ইন্ডিয়ান আইডল নিয়ে এই বিতর্ক ছড়িয়ে পড়ে চলতি মাসের শুরুর দিকে অমিত কুমারের একটি সাক্ষাৎকার কেন্দ্র করে। কয়েক দিন আগেই ইন্ডিয়ান আইডলের এক পর্বে কিশোর কুমারকে শ্রদ্ধার্ঘ্য জানানো হয়। সে পর্বে অতিথি বিচারক ছিলেন অমিত কুমার।

কিশোরপুত্র পরবর্তীতে এক সাক্ষাৎকারে জানান, টাকার জন্যই এই শোয়ের অতিথি বিচারক হতে রাজি হয়েছিলেন তিনি এবং শুটিং শুরুর আগেই তাকে সকল প্রতিযোগীর প্রশংসা করতে বলা হয়েছিল। এরপর অমিত কুমারকে সমর্থন জানিয়েই সুনিধি নিজের কথা বলেন।

এদিকে অভিজিৎ সবন্ত কিছুদিন আগেই দাবি করেছেন, প্রতিভার থেকে প্রতিযোগীর ব্যক্তিগত জীবন শোয়ের জনপ্রিয়তা বাড়াতে বরাবরই গুরুত্ব পেয়ে এসেছে ইন্ডিয়ান আইডলের মঞ্চে। সেখানেই নয়া সংযোজন সুনিধি।  

রিয়্যালিটি শোটির ৫ম ও ৬ষ্ঠ পর্বের বিচারক ছিলেন সুনিধি।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, মে ৩১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।