ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নুসরাত ফারিয়ার শতাধিক পোশাক পাচ্ছেন দরিদ্র মেয়েরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, জুন ২, ২০২১
নুসরাত ফারিয়ার শতাধিক পোশাক পাচ্ছেন দরিদ্র মেয়েরা চিত্রনায়িকা নুসরাত ফারিয়া

দুই বাংলায় এই মুহূর্তে সবচেয়ে গ্ল্যামার গার্ল হিসেবে পরিচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। নিজের স্বাস্থ্যসচেতনতার পাশাপাশি তিনি ফ্যাশন-সচেতনও।

 

হালের ট্রেন্ডকে কোনোভাবেই নাকচ করে দিতে পারেন না। তাই সেভাবেই ফ্যাশন অনুষঙ্গও সংগ্রহ করা হয়। এ ছাড়া চলচ্চিত্রের জন্য কস্টিউমের ব্যাপারে বেশ সচেতন। প্রচুর কাপড় ক্রয় করা হয় চলচ্চিত্রের জন্য। যেসব পরে আর ব্যবহার করা হয়ে ওঠে না।  

এবার এসব কাপড়ের যথার্থ গতি হতে যাচ্ছে। বাছাই করা দুই শতাধিক পোশাক দরিদ্র মেয়েদের দিয়ে দেওয়ার উদ্যোগ নিয়েছেন নুসরাত। একটি স্বেচ্ছাসেবী সংগঠন এসব কাপড় নুসরাত ফারিয়ার কাছ থেকে সংগ্রহ করে বস্তির মেয়েদের কাছে পৌঁছে দিচ্ছে।  

বিষয়টি গণমাধ্যমকে নুসরাত ফারিয়া নিজেই নিশ্চিত করেছেন। রাজধানীর ঢাকা উদ্যানে বস্তির সুবিধাবঞ্চিতদের নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করা সংগঠন সুইচ-বাংলাদেশ ফাউন্ডেশনের মাধ্যমে তা আগামী কোরবানির ঈদে তুলে দেওয়া হবে।  

মঙ্গলবার বিকেলে নুসরাত ফারিয়া বলেন, 'হ্যাঁ একটি সংগঠন যখন তাদের পরিকল্পনার কথা জানাল, তখন সানন্দে আমি রাজি হয়ে গেলাম। আসলে মানুষের জন্য যেকোনো উদ্যোগ অত্যন্ত মানবিক কাজ আর এসব মানবিক কাজের সঙ্গে সংশ্লিষ্ট হতে পারলে আত্মতৃপ্তি হয়। আমার কাপড়ের ব্যাপারে যখন চিন্তা করে দেখলাম, হয়তো অনেক কাপড় আর ব্যবহারও করব না, আবার হয়তো কিছু কিছু ব্যবহার হতে পারে। কিন্তু এমন একটি কাজ যখন সামনে এলো এসব চিন্তা করব কিভাবে?'  
 
জানা গেছে, ‘১০ টাকায় কাপড়’ নামের বিশেষ প্রকল্পে এগুলো বস্তির মানুষের মাঝে বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জুন ০২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad