ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সত্যজিৎ রায়ের ৪ ছোটগল্প নিয়ে সিরিজ, প্রকাশ্যে ট্রেলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, জুন ৮, ২০২১
সত্যজিৎ রায়ের ৪ ছোটগল্প নিয়ে সিরিজ, প্রকাশ্যে ট্রেলার

উপমহাদেশের কিংবদন্তি চলচ্চিত্রকার সত্যজিৎ রায়ের ৪টি ছোটগল্প নিয়ে নির্মিত হয়েছে অ্যান্থলজি ওয়েব সিরিজ ‘রায়’। মঙ্গলবার (০৮ জুন) প্রকাশ পেয়েছে এর ট্রেলার।

যার প্রতিটা ঝলকে রয়েছে রহস্য এবং রোমাঞ্চের ছোঁয়া।

সত্যজিৎ রায়ের ‘আবদ্ধ প্রেম’, ‘লালসা’, ‘বিশ্বাসঘাতকতা’ এবং ‘সত্যের চারটি গল্প’ নিয়ে সিরিজটি নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি, অভিষেক চৌবে এবং ভাষাণ বালা।  

সিরিজটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা মনোজ বাজপেয়ী, আলী ফজল, হর্ষবর্ধন কাপুর, কে কে মেনন, রাধিকা মদন, গজরাও রাও, শ্বেতা বসু প্রসাদ, অনিন্দিতা বোস, বিদিতা বাগ, দিব্যেন্দু ভট্টাচার্য, চন্দন রায় সান্যাল, আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরসহ অনেকে।

প্রথম পর্ব ‘হাঙ্গামা হ্যায় কিউ বরপা’, পরিচালক অভিষেক চৌবে। দ্বিতীয় পর্ব ‘ফরগেট মি নট’ ও তৃতীয় পর্ব ‘বহুরূপী’। দুটিরই নির্মাতা সৃজিত মুখার্জি। আর ‘স্পটলাইট’ নামের চতুর্থ পর্বটি পরিচালনা করেছেন ভাষাণ বালা।  

ট্রেলার প্রকাশের পর সত্যজিৎ ভক্তদের মধ্যে সিরিজটি নিয়ে ব্যাপক আগ্রহ দেখা যাচ্ছে। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে ‘রায়’ প্রকাশ পাবে ২৫ জুন।

 

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুন ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।