ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মুক্তি পেল হাবীব শাকিলের ওয়েব সিরিজ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, জুন ১৯, ২০২১
মুক্তি পেল হাবীব শাকিলের ওয়েব সিরিজ  ওয়েব সিরিজটির পোস্টার ও নির্মাতা হাবীব শাকিল

ড্রাগ ট্রাফিকিং থ্রিলার জনরার ওয়েব সিরিজ নির্মাণ করেছেন পরিচালক হাবীব শাকিল। ‘কিস অব জুডাস’ নামের এই সিরিজটি মুক্তি পেয়েছে ওটিটি প্লাটফর্মে।


 
‘গহীন বালুচর’খ্যাত অভিনেতা আবু হুরায়রা তানভীর ও জান্নাতুন নূর মুন এতে অভিনয় করেছেন। এছাড়া আরও রয়েছেন দোয়েল মেশ, ওয়াহিদ তারেক, নাছির উদ্দীন খান, টুটুল চৌধুরী প্রমুখ।  

এ প্রসঙ্গে হাবীব শাকিল বলেন, ওয়েব সিরিজটিতে চেষ্টা করেছি ভিন্ন ধরনের একটি গল্প বলতে। পুরা টিম অনেক পরিশ্রম করে কাজটি করেছি। দর্শকেরও ভালো সাড়া পাচ্ছি।

সিরিজটির গল্প নিয়ে তিনি জানান, প্রযুক্তির সঙ্গে ড্রাগের ধরন এবং প্রয়োগ পরিবর্তন হচ্ছে প্রতিনিয়ত। একইসঙ্গে পাল্লা দিয়ে ড্রাগ ট্রাফিকিংয়ের বিভিন্ন কৌশল তৈরি হচ্ছে। তেমনি শহরে এক নতুন ড্রাগের ট্রাফিকিংইয়ের কৌশল নিয়ে গল্পটি তৈরি।

হাবীব শাকিলের অন্যান্য দর্শকপ্রিয় নির্মাণের মধ্যে রয়েছে ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’, 'সায়েন্সের মেয়ে আর্টসের ছেলে’, ‘সিনেমা জীবন, ‘রুপার নুপুর’, ‘বাবা আসবেন’, 
‘হনন’, ‘মাধবীলতা’ ইত্যাদি।  

৮ পর্বের ‘কিস অব জুডাস’ বৃহস্পতিবার (১৭ জুন) থেকে ওটিটি প্লাটফর্ম বিনজে বিনামূল্যে দেখা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬২৮ঘণ্টা, জুন ১৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।