ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনা পরবর্তী জটিলতা মারা গেলেন ওড়িয়া গায়িকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, জুন ২০, ২০২১
করোনা পরবর্তী জটিলতা মারা গেলেন ওড়িয়া গায়িকা তপু মিশ্রা

না ফেরার দেশে চলে গেলেন উড়িষ্যার জনপ্রিয় গায়িকা তপু মিশ্রা। করোনা ভাইরাস পরবর্তী জটিলতায় ফুসফুস ক্ষতিগ্রস্ত হওয়ায় শনিবার (১৯ জুন) দিনগত রাত ১১ টায় হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

 

বেশ কিছুদিন ধরে উড়িষ্যার ভুবনেশ্বরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। জনপ্রিয় এই গায়িকার মৃত্যুতে ওলিউড ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, করোনা আক্রান্ত হওয়ার পর বাড়িতে আইসোলেশনে ছিলেন তপু মিশ্রা। কিন্তু অক্সিজেন স্যাচুরেশন লেভেল ৪৫-এ নেমে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ধীরে ধীরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরিবারের সদস্যরা তাকে একমো সাপোর্টের জন্য কলকাতায় নেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু এর আগেই এই গায়িকা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তপু মিশ্রা ৫০০টিরও বেশি সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন। শুধু ওড়িয়া নয়, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষাতেও গেয়েছেন অসংখ্য গান। চারটি স্টেট ফিল্ম অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, জুন ২০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।