ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

র‍্যাপার তৌফিকের ‘বোকামন’

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জুন ২০, ২০২১
র‍্যাপার তৌফিকের ‘বোকামন’ তৌফিক আহমেদ

ভিন্ন ধারার গান নিয়ে হাজির হলেন র‌্যাপার তৌফিক আহমেদ। ‘বোকামন’ শিরোনামে তার নতুন গানচিত্রটি এরইমধ্যে প্রকাশ পেয়েছে।

শনিবার (১৯ জুন) শিল্পী তার নিজের ইউটিউব চ্যানেলে গানচিত্রটি প্রকাশ করেছেন। এতে দেখা যাচ্ছে তৌফিক বিলাসবহুল গাড়ি হামারে চড়ে পারফরম করছেন! এরূপে তাকে আগে দেখা যায়নি।

ভিডিওতে বিলাসিতার ছাপ ফুটে এলেও গানের কথায় শিল্পী বরাবরের মতোই তুলে ধরেছেন অন্য এক দর্শন! ‘বোকামনে ভুলেছি লীলাখেলা ব্যতিব্যস্ত - খোলা চোখে দেখেছি মায়া কায়া চাকচিক্য’, এমটাই গানের কোরাস। গানটির জনরা আরএনবি- পপ-র‍্যাপ।

এ প্রসঙ্গে তৌফিক আহমেদ বাংলানিউজকে বলেন, ‘এবার নিজের সৃষ্ট বৃত্তের বাইরে এসে কাজ করেছি। নিজেকে ভাঙা আর নতুন করে দেখবার অভিলাষ, গানে এবং ভিজ্যুয়ালেও। তবে গানটির কথায় অন্তর্নিহিত কিছু আছে, আমি বিশ্বাস আমার শ্রোতারা তা খুঁজে নেবেন। নিজের শহর খুলনাতে তরুণ ভিডিও নির্মাতাদের নিয়ে কাজ করা ছিল অন্য আনন্দ। ’

তিনি আরও জানান, খুলনার রামপাল পাওয়ার প্ল্যান্ট হাইওয়ে এবং একটি বিলাসবহুল হোটেলের রুফটপে শুটিং হয়েছে ‘বোকামন’-এর। ভিডিও পরিচালনা শিল্পী নিজেই করেছেন। নি:সন্দেহে গানটির ভিডিও নির্মাণশৈলী আন্তর্জাতিক মানের হয়েছে বলেও মনে করেন তিনি।

তৌফিক আহমেদের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত গানচিত্র ছিল ‘ছায়া নেই’। এটিও তার নিজের চ্যানেল থেকেই মুক্তি পায়। দ্বৈত সত্ত্বার কথোপকথন, দ্বন্দ্ব আর সংঘর্ষ পরিলক্ষিত হয় গানটির কথায় আর ভিডিওতে। সমাদৃত হয় দর্শকের কাছেও।

 

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুন ২০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।