ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাবার সঙ্গে তারকারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জুন ২০, ২০২১
বাবার সঙ্গে তারকারা

‘আমার আশেপাশে সবাই আছেন; স্ত্রী-সন্তান, ভাই-বোন আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব প্রিয়জন ও গুণীজন সবাই। কিন্তু তারপরও আমি নিরাপত্তাহীনতায় ভুগি।

কারণ বাবা নেই, মা নেই। একটা অদৃশ্য নিরাপত্তাহীনতা, আল্লাহ আমাকে মাফ করে দেবেন; আমি অনেক অন্যায় করেছি মাফ করে দেবেন, আমিন। ’

অনেক আগেই বাবাকে হারিয়েছেন চিত্রনায়ক ওমর সানি। রোববার (২০ জুন) বাবা দিবসে প্রয়াত বাবাকে স্মরণ করে আবেগি হয়ে পড়েন তিনি। বাবার সঙ্গে তোলা ছোটবেলার ছবি শেয়ার করে এভাবেই মনের কথা লেখেন তিনি।

শুধু ওমর সানিই নন ছোট ও বড় পর্দার আরও অনেক তারকাই বাবার সঙ্গে তোলা ছবি প্রকাশ করে বাবাকে নিয়ে নিজেদের অনুভূতি এবং স্মৃতির কথা জানিয়েছেন সামাজিক মাধ্যমে।

বাবাকে নিয়ে অভিনেত্রী রুনা খান লেখেন, ‘মহান আল্লাহর রহমতে পরিবারের সবাই এখনো সুস্থ আছি, বেঁচে আছি এটাই সৃষ্টিকর্তার সবচেয়ে বড় দয়া। বাবার স্নেহের হাত, মায়ের দোয়া আমার মাথার উপর আছে। আমার আর খুব বেশি কিছু দরকার নেই। সৃষ্টিকর্তার কাছে একটাই চাওয়া আমার বাবা-মা ও পরিবারের সবাই যেন শরীরে এবং মনে সুস্থ ও সুখী থাকেন। ’ 

বাপ্পি চৌধুরী লেখেন, ‘আমার বাবা দু’জন; বাবা এবং মেজদা। আমি জানি দুনিয়ার সব থেকে বড় অপরাধটুকুও যদি ভুলবশত করি এই দু’জন মানুষ অন্তত মানসিকভাবে আমাকে সব সময় শক্ত রাখার চেষ্টা করবেন, বুঝতে চেষ্টা করবেন (তবে বাবা নিজেই ধরে পুলিশের কাছে দিয়ে দিবেন এটাও আমি নিশ্চিত)। আমি এমনিতেই ঘরের ছোট ছেলে; ডানপিটে ছিলাম আজীবন। কখনো তাদের সামনে বড় হতে ইচ্ছা করেনি, এখনো করেনা, আমি চাইও না। এই দুজন থাকুক আমার মৃত্যুর আগ পর্যন্ত। ’

এছাড়া অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া, কণ্ঠশিল্পী আঁখি আলমগীর, চিত্রনায়িকা আইরিন, পূজা চেরিসহ অনেক তারকা সবাইকে বাবা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুন ২০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।