ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একসঙ্গে নাচবেন তিন নায়িকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জুন ৩০, ২০২১
একসঙ্গে নাচবেন তিন নায়িকা ফারিয়া, মিম ও মাহি

ঢাকাই সিনেমার জনপ্রিয় তিন নায়িকা একসঙ্গে হাজির হতে যাচ্ছেন পর্দায়। তবে তাদের বড় পর্দায় নয়, একসঙ্গে দেখা যাবে টেলিভিশনে।

বিদ্যা সিনহা মিম, মাহিয়া মাহি ও নুসরাত ফারিয়া এই তিন নায়িকা প্রথমবারের মতো বিটিভির ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’য় নৃত্য পরিবেশন করতে যাচ্ছেন। আগামী ৪ জুলাই থেকে বিটিভির অডিটোরিয়াম ও ড্রামা স্টুডিওতে এর শুটিং হবে বলে জানিয়েছেন অনুষ্ঠানটির প্রযোজক হাসান রিয়াদ ও এল রুমা আক্তার।  

ঈদের এই অনুষ্ঠানটিতে মাহিয়া মাহি পাঁচ দশকের পাঁচ নায়িকা সুচন্দা, শাবানা, ববিতা, অঞ্জু ঘোষ ও দিতি অভিনীত সিনেমার গানের সঙ্গে নাচ পরিবেশন করবেন। আর কোলাজ গানের সঙ্গে দেখা যাবে মিমের পরিবেশনা। এ ছাড়া ভিন্নধর্মী গানের সঙ্গে নাচবেন নুসরাত ফারিয়া। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।  

এর আগে গত ২৯ মার্চ এই তিন নায়িকার ফ্রেমেবন্দি ছবি প্রকাশ পায় সামাজিক মাধ্যমে। তখন ছবিটি ঘিরে রহস্য তৈরি হয়। তিন তারকা একসঙ্গে কী করছেন? তা জানার জন্য নেটিজেনদের তীব্র আগ্রহ লক্ষ্য করা যায়। অবশেষে সেই রহস্য জানা গেল।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জুন ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।