ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘কঠোর লকডাউনে’র আগেই সৃজিতের কাছে ফিরলেন মিথিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, জুন ৩০, ২০২১
‘কঠোর লকডাউনে’র আগেই  সৃজিতের কাছে ফিরলেন মিথিলা

দেশে করোনা ভাইরাসের সংক্রমণ রোধ করতে বৃহস্পতিবার (১ জুলাই) থেকে সাতদিনের সরকারি ‘বিধি-নিষেধ’ বা ‘কঠোর লকডাউন’ শুরু হচ্ছে। তাই একদিন আগেই স্বামী সৃজিত মুখার্জির কাছে মেয়ে আইরাকে নিয়ে ফিরলেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

বুধবার (৩০ জুন) দুপুরে স্বামীর বাড়ি ফেরার বিষয়টি ফেসবুকে জানান এই তারকা। ছবিতে দেখা যায়, বেনাপোল স্থলবন্দর দিয়ে মেয়েকে নিয়ে ভারত প্রবেশ করেছেন মিথিলা। তাদের দু’জনকে নিয়ে যেতে ওপারের সীমান্তে পৌঁছান সৃজিত। এরপর একসঙ্গে গাড়িতে করে বাসার পথে রওনা হন তারা।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘একাকিত্বের একশ দিন পর ফেরা। ’

মিথিলা জানান, তার মেয়ে আইরা কলকাতা ইন্টারন্যাশনাল স্কুলে ক্লাস টু-তে পড়ছে। তার ক্লাস শুরু হয়ে গেছে বলেই তাড়াহুড়া করে ছুটে গেলেন কলকাতায়।  

তিন মাস আগে কলকাতা থেকে ঢাকায় ফিরেছিলেন মিথিলা। দেশে ফিরেই কাজে ব্যস্ত হয়ে পড়েন তিনি। অংশ নেন সিনেমা ও নাটকের শুটিংয়ে। সর্বশেষ মঙ্গলবার (২৯ জুন) ‘সুখী আত্মা’ নামের একটি নাটকের শুটিংয়ে অংশ নেন তিনি। এছাড়া সৃজিতও ব্যস্ত ছিলেন নিজের কাজ নিয়ে। ফের দীর্ঘ সময় পর সৃজিত-মিথিলা একে অপরকে কাছে পেলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জুন ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।