ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

বিনোদন

স্বামী হারালেন বলিউড অভিনেত্রী মন্দিরা বেদি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, জুন ৩০, ২০২১
স্বামী হারালেন বলিউড অভিনেত্রী মন্দিরা বেদি

না ফেরার দেশে চলে গেলেন বলিউড অভিনেত্রী মন্দিরা বেদির স্বামী ও নির্মাতা রাজ কৌশল। বুধবার (৩০ জুন) হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

 

মাত্র ৪৯ বছর বয়সে তার অকাল মৃত্যুতে বলিউড ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে। অভিনেতা ভিকি কৌশল, নেহা ধুপিয়া ও বোমান ইরানীসহ অনেকে শোক প্রকাশ করেছেন।

বুধবার বিকেলে মুম্বাইয়ের শিবাজি পার্কে রাজ কৌশলের শেষকৃত্য অনুষ্ঠিত হয়েছে। আশীষ চৌধুরী, রোহিত বোস, শিল্পা সোলাঙ্কি, অপূর্ব অগ্নিহোত্রী, হুমা কুরেশি ও সমীর সোনিরার মতো তারকারা তার শেষ বিদায়ে অংশ নেন। এছাড়া রাজের পরিবারের সঙ্গে ইন্ডাস্ট্রির বন্ধুরাও অংশ উপস্থিত ছিলেন।

রাজ কৌশল প্রযোজক, পরিচালক ও অভিনেতা ছিলেন। ‘প্যায়ার মে কাভি কাভি’, ‘শাদি কা লাড্ডু’ ও ‘অ্যান্টনি কৌন হ্যায়’ সিনেমা পরিচালনা করেন।  

মন্দিরা বেদি ও রাজ কৌশলের প্রথম সাক্ষাৎ হয়েছিলেন মুকুল আনন্দের বাড়িতে। মন্দিরা বেদি সেখানে অডিশন দিতে এসেছিলেন। রাজ মুকুল আনন্দের সহকারী হিসেবে কাজ করছিলেন। এখান থেকেই একে অপরের প্রেমে পড়েন তারা। এরপর ১৯৯৯ সালে বিয়ে করেন। তারপর বিয়ে করেন। তাদের দুই সন্তান রয়েছে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, জুন ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।