ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গৃহপরিচারিকা সেজে ৮ দিনেই সাবিলার সাফল্য!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২১
গৃহপরিচারিকা সেজে ৮ দিনেই সাবিলার সাফল্য! সাবিলা নূর

গৃহকর্তাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায় গৃহপরিচারিকা শাপলা। প্রোফাইল ছবি দেখেও চেনার উপায় নেই।

নাম দিয়েছে ‘ড্যাডিস প্রিন্সেস শাপলা’, ছবি এডিট করা ইউক্যাম পারফেক্ট দিয়ে। অ্যাডুকেশন তথ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দেওয়া! 

গেল ঈদুল আযহায় প্রচারিত হয় এমন অদ্ভুত এক গৃহপরিচারিকার গল্প নিয়ে নির্মিত নাটক ‘রঙিলা ফানুস’। জান্নাতুল ফেরদৌস লাবণ্যে চিত্রনাট্যে নাটকটি নির্মাণ করেন শিহাব শাহীন।  

এতে গৃহপরিচারিকার চরিত্রে অভিনয় করেছেন সাবিলা নূর। এছাড়াও অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও সাইদ জামান শাওনসহ অনেকে।  

নাটকটি গত ১০ আগস্ট সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়। এরপর নাটকটির ভিউ ৫০ লাখের মাইল ফলক স্পর্শ করে বুধবার (১৮ আগস্ট)। মাত্র ৮ দিনের মাথায় ৫০ লাখ ভিউয়ের ঘর অতিক্রম করায় উচ্ছ্বসিত সংশ্লিষ্টরা।

এ প্রসঙ্গে অভিনেত্রী সাবিলা নূর বলেন, ‘গত ৮ দিনে নাটকটির জন্য যে সাড়া পেয়েছি সেটা অবিশ্বাস্য। এর জন্য আমি প্রথমেই কৃতজ্ঞতা জানাই অপূর্ব আর নির্মাতা শিহাব শাহীন ভাইসহ নাটকটির সংশ্লিষ্ট সবাইকে। সবচেয়ে বেশি ধন্যবাদ দিতে চাই দর্শকদের। তারা নাটকটি দেখেছেন বলেই আরও ভালো কাজ করার উৎসাহ পাই।

শিহাব শাহীন জানান, এই ঘরানার কাজ তিনি আগে করেননি। তবে নাটকটি কমেডি ঘরানার হলেও এর মাধ্যমে সমাজে একটা বার্তা দেওয়ার চেষ্টা করেছেন এই নির্মাতা।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।