ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবেগে কেঁদে ফেললেন শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২১
আবেগে কেঁদে ফেললেন শিল্পা শেঠি শিল্পা শেঠি

গত এক মাস ধরে বেশ অস্থিরতায় কাটছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির সময়। স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি কাণ্ডে গ্রেফতার হওয়ার পর কাজ থেকেও দূরে ছিলেন এই তারকা।

তবে সম্প্রতি আবারও চেনা জগতে ফিরেছেন ‘ধারকান’খ্যাত এই তারকা। পুনরায় বসেছেন টেলিভিশন রিয়্যালিটি সুপার ডান্সারের বিচারকের আসনে। আর প্রায় এক মাস পর বুধবার (১৮ আগস্ট) ফের অনুষ্ঠানটিতে যোগ দিয়েই আবেগ তাড়িত হয়ে পড়েন অভিনেত্রী।  

জানা যায়, বিরতির পর শুটিংয়ে ফেরায় প্রতিযোগীদের পক্ষ থেকে শিল্পাকে উষ্ণ অভ্যর্থনা দেওয়া হয়। যা দেখে তিনি অশ্রুসিক্ত হন। সবার ভালোবাসায় আপ্লুত হয়ে কৃতজ্ঞতাও প্রকাশ করেন। তখন তাকে সান্ত্বনা দেন সহ-বিচারক গীতা কাপুর ও অনুরাগ কাশ্যপসহ উপস্থিত সবাই।

এদিকে, গত ১৯ জুলাই পর্নোগ্রাফি তৈরি ও তারা অ্যাপের মাধ্যমে প্রচারের অভিযোগে গ্রেফতার হন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। এরপর এই ইস্যুতে শিল্পাকেও পুলিশের জেরার মুখোমুখি হতে হয়। সে ঘটনার পর থেকে সব ধরনের শুটিং থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন এই অভিনেত্রী।

গ্রেফতারের এক মাসের মাথায় পর্নোগ্রাফি মামলায় ২৫ আগস্ট পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন রাজ কুন্দ্রা। কিন্তু অন্য মামলায় তাকে এখনো বিচারিক হেফাজতে থাকতে হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।