ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সালমানের সঙ্গে রাশিয়া গেলেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০২১
সালমানের সঙ্গে রাশিয়া গেলেন ক্যাটরিনা ...

বলিউডের আলোচিত জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের ঘনিষ্ঠতা নিয়ে নানা গুঞ্জন শোনা যায়। বুধবার (১৮ আগস্ট) থেকে বলিউড পাড়ায় আলোচনা শুরু হয়েছে গোপনে নাকি বাগদান সেরেছেন তারা! তবে এই দুজন এ বিষয়ে মুখ না খুললেও তাদের টিমের প্ক্ষ থেকে জানানো হয়েছে বিষয়টি গুজব।

 

এদিকে, যখন ভিকি কৌশলের সঙ্গে বাগদানের খবর ছড়িয়েছে এমন সময় সুপারস্টার সালমান খানের সঙ্গে রাশিয়া পাড়ি জমালেন ক্যাটরিনা। শুক্রবার (২০ আগস্ট) ভোরে প্রাইভেট জেটের একটি ফ্লাইটে রাশিয়া গেছেন এক সময়ের আলোচিত এই জুটি।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ৪৫ দিনের জন্য রাশিয়া গেছেন সালমান-ক্যাটরিনা। তাদের সঙ্গে রয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের কর্নধার আদিত্য চোপড়া।

যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত হতে যাচ্ছে টাইগার সিরিজের তৃতীয় সিনেমা। যেখানে জুটি বাঁধতে যাচ্ছেন সালমান-ক্যাটরিনা। গল্প অনুযায়ী রাশিয়ার মতো লোকেশন বেছে নিয়েছে সংশ্লিষ্টরা। রাশিয়ার পর তুরস্কো এবং অস্ট্রিয়াতেও যাওয়ার কথা আছে সালমান-ক্যাটরিনার।
 
টাইগার সিরিজের তৃতীয় সিনেমাটি নির্মাণ করবেন মণীশ শর্মা। এই সিনেমায় সালমান খান ও ক্যাটরিনা ছাড়াও ভিলেনের চরিত্রে অভিনয় করবেন ইমরান হাশমী।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০২১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।