ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রেমিক নিয়ে মালদ্বীপে শ্রাবন্তী, সঙ্গে প্রেমিকাসহ ছেলে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
প্রেমিক নিয়ে মালদ্বীপে শ্রাবন্তী, সঙ্গে প্রেমিকাসহ ছেলে!

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়  সম্প্রতি ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমে জড়িয়েছেন বলে গুঞ্জন ছড়িয়েছে। সম্প্রতি নতুন প্রেমিককে নিয়ে মালদ্বীপও নাকি ঘুরতে গিয়েছেন এ অভিনেত্রী।

 

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানায়, তাদের সঙ্গে শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়  ও তার প্রেমিকা দামিনী ঘোষও নাকি রয়েছেন।  

শ্রাবন্তীর ছেলে অভিমন্যু ও তার প্রেমিকা দামিনীর ইনস্টাগ্রামে মালদ্বীপের বিভিন্ন লোকেশনের ছবি দেখা গেছে। তারা দুজনে বিভিন্ন জায়গায় ঘুরতে পছন্দ করেন। এবার তাদের সঙ্গে নাকি নতুন প্রেমিককে নিয়ে যুক্ত হয়েছেন টলিউডের আলোচিত এই নায়িকা।  

তবে অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর কোনো ছবি এখনো প্রকাশ হয়নি। চারজনের একসঙ্গেও কোনো ছবি নেই।  

২০০৩ সালে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। এই দম্পতির ছেলে অভিমন্যু। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর কৃষাণ বিরাজ নামক মডেলকে বিয়ে করলেও সেই সংসারেও বিচ্ছেদ হয় এই অভিনেত্রীর।  

এরপর ২০১৯ রোশান সিংকে বিয়ে করেন, সেই সংসারও ভাঙনের পথে। গত বছরে অক্টোবর থেকে আলাদা থাকছেন তারা। আইনি বিচ্ছেদ হওয়ার বিষয়টি আদালতে বিচারাধীন রয়েছে। এর মধ্যেই অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর প্রেমে জাড়ানোর গুঞ্জন ছড়ায়।  

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।