ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অভিষেকের আঘাত গুরুতর নয়, ফিরেছেন বাসায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২১
অভিষেকের আঘাত গুরুতর নয়, ফিরেছেন বাসায় অভিষেক বচ্চন

শুটিং সেটে হাতে চোট পেয়েছেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। যে জন্য তাকে নেওয়া হয় মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে।

বাবা অমিতাভ বচ্চন ও বোন শ্বেতা বচ্চন তাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন।

তবে চিকিৎসক জানিয়েছেন অভিষেকের আঘাত গুরুতর নয়। তিনি বাসায় ফিরে গিয়েছেন। কিছুদিন বিশ্রাম নিলেই এই অভিনেতা সেরে উঠবেন।

ভারতীয় সংবাদমাধ্যমকে লীলাবতী হাসপাতালের সিইও বলেন, ‘অভিষেক বচ্চন গতকাল হাতের সামান্য চোট নিয়ে আমাদের কাছে এসেছিলেন। তিনি কয়েক ঘণ্টা এখানে ছিলেন। তাকে ছেড়ে দেওয়া হয়েছে এবং তিনি বাসায় চলে গিয়েছেন। ’

অভিষেক বচ্চন কিছুদিন আগে হাতে চোট পান। তার ডান হাতের আঙুলে ব্যান্ডেজ করা হয়েছে। তবে এর আগে অভিষেকের শারীরিক অসুস্থতা নিয়ে প্রকাশ্যে কেউ কিছু বলেননি।

গত সপ্তাহে স্ত্রী ঐশ্বরিয়া রাই ও মেয়ে আরাধ্যর সঙ্গে মুম্বাই বিমানবন্দরে দেখা যায় অভিষেক বচ্চনকে। মেয়েকে নিয়ে ঐশ্বরিয়া মধ্যপ্রদেশে গিয়েছেন ‘পন্নিইন সেলভান’ সিনেমার শুটিংয়ের জন্য। সেজন্য এই সাবেক বিশ্বসুন্দরী স্বামীকে দেখতে হাসপাতালে যেতে পারেননি।

অভিষেক বচ্চন বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘বব বিশ্বাস’ এবং ‘ধসবি’ সিনেমা নিয়ে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সিনেমা দুইটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।