ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গোপনে বিয়ে করলেন ‘মা’ ধারাবাহিকের ‘ঝিলিক’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২১
গোপনে বিয়ে করলেন ‘মা’ ধারাবাহিকের ‘ঝিলিক’! তিথি বসু।

ভারতীয় বাংলা টেলিভিশন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’-এর ছোট্ট ঝিলিক আজও দর্শক হৃদয় ছুঁয়ে আছেন। ঝিলিকের চরিত্রে অভিনয় করেছিলেন তিথি বসু।

তিনি এখন তরুণী। এবার সেই ঝিলিকের বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছে।  

তিথি বসু দীর্ঘদিন ধরে ক্রিকেটার দেবায়ুধ পালের সঙ্গে প্রেম করছেন। বিষয়টি নিয়ে কখনও লুকোচুরি করেননি তিথি। বরং প্রতিটা সিদ্ধান্তই তার ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। প্রেমিকের জন্মদিনে জানিয়েছিলেন, শিগগিরই সাত পাকে বাঁধা পড়বেন তারা।  

প্রেমিক দেবায়ুধকে বিয়ে করার ইচ্ছে প্রকাশে এক মাস না ঘুরতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো তিথির বিয়ের ছবি। যেখানে মেহেদি হাতে কনের সাজে ধরা দিয়েছেন তিনি। আর এই ছবিকে ঘিরেই তিথির গোপন বিয়ের গুঞ্জন উঠেছে।  

ভাইরাল ছবিতে সবচেয়ে বড় চমক ছিল তিথির হাতের মেহেদির নকশায়। মেহেদির ডিজাইনে প্রেমিক দেবায়ুধের ছবি ফুটে উঠেছে। ছবিটি প্রকাশের পরেই সোশ্যাল মিডিয়ায় তিথির বিয়ের বিষয়ে হইচই পড়ে যায়। তবে বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি তিথি।

তিথি বর্তমানে পড়াশোনা নিয়ে ব্যস্ত রয়েছেন। এ কারণেই দীর্ঘদিন ধরেই অভিনয়ে নেই তিনি। অন্যদিকে দেবায়ুধ পেশায় একজন ক্রিকেটার। পশ্চিমবঙ্গ দলের হয়ে অনূর্ধ্ব ১৬-তে খেলেছেন। তার স্বপ্ন নীল জার্সি গায়ে ভারতীয় দলের হয়ে খেলা। সেই লক্ষেই ছুটছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।