ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ট্রলের জবাব দিলেন কিয়ারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২১
ট্রলের জবাব দিলেন কিয়ারা কিয়ারা আদবানি

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে বলিউড অভিনেত্রী কিয়ারা আদবানি অভিনীত সিনেমা ‘শেরশাহ’। সিনেমাটি মুক্তির পর থেকেই প্রশংসায় ভাসছেন এ অভিনেত্রী।

 

এমন সময়ে নতুন করে সামনে এসেছে তাকে নিয়ে নেটিজনদের করা ট্রল। কিয়ারার রূপে মুগ্ধ অনেকেই। আবার কেউ কেউ তার সৌন্দর্য নিয়ে কটাক্ষ করেছেন। বলেছেন তার চেহারা নাকি প্লাস্টিক সার্জারি করা!

সম্প্রতি আরবাজ খানের টক শো ‘পিঞ্চ সিজন ২’তে অংশ নিয়ে তাকে নিয়ে করা ট্রলের জবাব দিয়েছেন কিয়ারা। তিনি বলেন, ‘এসব সত্য নয়। এমনই গুজব ছড়িয়েছে যেটাতে আমার নিজের মনেও সংশয় দেখা দিয়েছিল। আমিও তখন ভেবেছিলাম, আসলে এমন কিছু করিয়েছি!’

শোতে আরবাজ খান বেশ কিছু ভক্তদের করা প্রশ্ন কিয়ারার সামনে তুলে ধরেন। কিয়ারার কাছে প্রশ্ন করা হয়, অনেকেই তাকে অহংকারী বলেন, কথাটা কতোটা সত্য?

জবাবে এ অভিনেত্রী বলেন, ‘এমনি এমনি তো আর কোনও ছবি হাতছাড়া করি না। নিশ্চয় তার পেছনে কোনও কারণ থাকে। তবে আগের-পরের বিষয় না ভেবেই তারকাদের সম্পর্কে এ ধরনের মতামত চাপিয়ে দেওয়া ঠিক না। ’ 

কিয়ারা বলেন, ‘সোশ্যাল মিডিয়ায় যা প্রকাশিত হয় তা সিরিয়াসভাবে নেওয়ার প্রয়োজন নেই। তবে ট্রোল হলে মাঝেমধ্যে খারাপ লাগে। একটা কথা বুঝতে হবে প্রত্যেকের আবেগ আছে। জেনে বুঝে কাউকে আঘাত দেওয়ার মানে নেই। ’ 

শিগগিরই কিয়ারাকে রাজ মেহতা পরিচালিত ‘যুগ যুগ জিও’ সিনেমায় দেখা যাবে। এ ছাড়া তার হাতে রয়েছে ‘ভুলভুলাইয়া টু’ ও ‘অন্নিয়ন’ নামের দু’টি সিনেমা।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।