ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভালোবাসা না পাওয়ার আক্ষেপ মাহির!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২১
ভালোবাসা না পাওয়ার আক্ষেপ মাহির! চিত্রনায়িকা মাহিয়া মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি কয়েক ঘণ্টার ব্যবধানে বেশ কয়েকটি স্ট্যাটাসে ভালোবাসা না পাওয়ার আক্ষেপ প্রকাশ করেছেন। যেখানে নিজের কষ্টের কথা তুলে ধরেছেন তিনি।

এছাড়া ভালোবেসে ঠকে যাওয়ার ইঙ্গিতও দিয়েছেন ঢালিউডের এ নায়িকা।  

মঙ্গলবার (২৪ আগস্ট) মাহি সাদাকালো একটি ছবি পোস্ট করে অল্প কথায় নিজের অনুভূতি তুলে ধরেন। এতে তিনি লেখেন ‘জীবনে প্রত্যেক মানুষ কমপক্ষে একটি মানুষকে স্বার্থহীনভাবে ভালোবাসে! তারপর সে ঠকে যায়। হয়তো বা ঠকায়, নয়তো বা পরিস্থিতি!’

এর ১০ ঘণ্টা আগে সোমবার (২৩ আগস্ট) রাতে মাহি সাগর পাড়ে দাঁড়িয়ে তোলা ছবি শেয়ার করেন। এতে তিনি লেখেন, ‘রাগ ও ভালোবাসার কোনো সীমা নেই। পছন্দ আপনার। ’

এই পোস্ট দেওয়ার দুই ঘণ্টা আগে দোলনায় দোল খাওয়ার ছবিও শেয়ার করেন মাহি। সেখানে এ অভিনেত্রী লেখেন, ‘আমাদের এমন একজন থাকা উচিত যিনি বলবেন, ‘আমরা সব সমস্যার সমাধান করে ফেলবো। তোমাকে আমি হারাতে পারবো না’। যদি তোমার এমন কেউ না থাকে, তাহলে তুমি দুর্ভাগা নারী। ’

মাহিয়া মাহি ২০১৬ সালে ভালোবেসে সিলেটের ছেলে মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন। তার এই সংসার স্থায়ী হয়নি। চলতি বছরের ২৩ মে হঠাৎ করেই অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান মাহি।  

বিচ্ছেদর পর মাহির নতুন বিয়ের গুঞ্জনও রয়েছে শোবিজ পাড়ায়। গত ১১ জুন রাতে মেহেদি রাঙা হাতে বিয়ের সাজে ফেসবুকে ছবি পোস্ট করেন মাহি। সেই ছবির ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ’। যদিএ এ সময় মাহি জানিয়েছেন, বিয়ের বিষয়টি শুধুই গুঞ্জন।

এদিকে মাহি বৃহস্পতিবার (২৬ আগস্ট) থেকে ‘মাফিয়া’ নামের ওয়েব সিরিজের শুটিং শুরু করতে যাচ্ছেন। শাহীন সুমন পরিচালিত এ সিরিজটি ১৫০ পর্বে নির্মিত হতে যাচ্ছে। এর গল্প এগিয়ে যাবে আন্ডারওয়ার্ল্ড ও ভালোবাসার গল্প নিয়ে।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad