ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

শুটিং থেকে টম ক্রুজের কোটি টাকার গাড়ি চুরি! 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২১
শুটিং থেকে টম ক্রুজের কোটি টাকার গাড়ি চুরি!  শুটিং থেকে টম ক্রুজের কোটি টাকার গাড়ি চুরি! 

হলিউডের জনপ্রিয় অভিনেতা টম ক্রুজ ‘মিশন ইম্পসিবল ৭’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। প্রায় এক মাস ধরে লন্ডন ও এর আশপাশের এলাকায় সিনেমাটির দৃশ্যধারণ করা হচ্ছে।

এবার শুটিং থেকেই চুরি হয়ে যায় এ অভিনেতার বিএমডাব্লিউ এক্সসেভেন মডেলের গাড়িটি।  

যদিও গাড়িটি উদ্ধার করা হয়েছে। তবে গাড়িতে থাকা এই হলিউড তারকার ব্যক্তিগত কিছু জিনিসপত্র ও কয়েক হাজার পাউন্ড উদ্ধার করা সম্ভব হয়নি। পুলিশের ধারণা আপাতত চোরের কাছেই জিনিসগুলো রয়েছে।  

জানা গেছে, সহ-অভিনেত্রী হেলি অ্যাটওয়েলের সঙ্গে বার্মিংহ্যামের শপিং সেন্টারের সামনে শুটিংয়ে ব্যস্ত ছিলেন টম ক্রুজ। বার্মিংহ্যামের বিখ্যাত গ্র্যান্ড হোটেলের বাইরে ছিল টমের গাড়িটি।  

সেখানেই স্ক্যানার ব্যবহার করে গাড়ির চাবি থেকে সিগন্যাল দিয়ে গাড়িটি খুলে হাওয়া হয়ে যায় চোর। পরবর্তীতে শহরের একটি রাস্তায় গাড়িটি খুঁজে পায় পুলিশ। তবে গাড়িতে থাকা অভিনেতার পাউন্ড ও প্রয়োজনীয় কাজগপত্র খুঁজে পাওয়া যায়নি।  

পুলিশের ধারণা, পাউন্ড ও প্রয়োজনীয় কাগজপত্র আপাতত চোরের জিম্মাতে রয়েছে। অপরাধীকে খুঁজছে পুলিশ, পেলেই শাস্তির আওতায় নিয়ে আসা হবে।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।