ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে জিৎ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে জিৎ! জিৎ

কলকাতার সুপারস্টার জিতকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে গত বছরের জানুয়ারিতে। এরপর করোনার কারণে আর প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি তার নতুন কোনো সিনেমা।

তবে এবার ফের সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন এই তারকা। তবে পূর্ণদৈর্ঘ্য নয়, স্বল্পদৈর্ঘ্যের। প্রথমবারের মতো আসছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে। কিন্তু এতে অভিনয় করেননি জিৎ, মূলত তাকে পাওয়া যাবে প্রযোজক হিসেবে।  

এই তারকা তার প্রযোজনা সংস্থা জিত’স ফিল্ম ওয়ার্কস এবং গ্রাসরুট এন্টারটেইনমেন্ট থেকে সম্প্রতি নির্মাণ করেছে স্বল্পদৈর্ঘ্য ‘হরে কৃষ্ণ’। নিজেই ইনস্টাগ্রামে এই খবর জানিয়েছেন জিৎ। এটি মুক্তি পাবে ইউটিউবে।  

জিৎ বলেন, ‘অনেক সময় ছোট ছোট কাজ অনেক বড় বার্তা পৌঁছে দেয়। সেই জায়গা থেকেই এবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র মাধ্যমে বড় কথা বলার চেষ্টা করব। ’

পরিচালক-প্রযোজক হিন্দোল চক্রবর্তী রয়েছেন স্বল্পদৈর্ঘ্যটির দায়িত্বে। জন্মাষ্টমী উপলক্ষে নির্মিত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দেখা যাবে শুভময় চট্টোপাধ্যায়, বুদ্ধদেব ভট্টাচার্য, রাজু মজুমদার, মন্টু মল্লিক, ফিরোজ আহমেদ, দেবাশিস রায়দের।

জিতকে বড় পর্দায় শেষ দেখা গিয়েছে ২০২০-তে। পাভেলের ‘অসুর’ সিনেমায়। এতে তার ‘কিগান মান্ডি’ লুক যথেষ্ট জনপ্রিয়তা পায়।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।