ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চার হাত এক হয়েছে ন্যানসি-মেহেদীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২১
চার হাত এক হয়েছে ন্যানসি-মেহেদীর নাজমুন মুনিরা ন্যানসি ও মহসীন মেহেদী

আংটি বদলের পর এবার বিয়ের খবর জানালেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) এবং গীতিকবি মহসীন মেহেদীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

আগস্টের শেষ সপ্তাহে ন্যানসি-মেহেদীর চার হাত এক হয়েছে। এর দুই সপ্তাহ আগে তারা বাগদান সারেন।  

করোনা পরিস্থিতির কারণে ঘরোয়া আয়োজনে বিয়ে করেছেন তারা। পরিস্থিতি স্বাভাবিক হলে আয়োজন করে বিবাহোত্তর সংবর্ধনা আয়োজনের ইচ্ছাও প্রকাশ করেন তিনি।  

এ প্রসঙ্গে ন্যানসি বলেন, ‘আমার অভিভাবক হিসেবে বড় ভাইয়ের পরামর্শে তার বাসায় অনাড়ম্বর আয়োজনে বিয়ে করলাম আমরা। বিয়েতে আমাদের দুই পরিবারের ৪জনের সদস্য উপস্থিত ছিলেন। ’

তিনি আরও জানান, শিগগিরই স্বামীর সঙ্গে নতুন বাসায় উঠতে যাচ্ছেন।  

গানের সুবাদে মহসীন মেহেদীর সঙ্গে ন্যানসির পরিচয় আগে থেকেই ছিল। গত বছর মহসীনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়।

আরও পড়ুন: গীতিকবির সঙ্গে আংটি বদল করলেন কণ্ঠশিল্পী ন্যানসি 

এ প্রসঙ্গে ন্যানসি বাংলানিউজকে বলেছিলেন, ‘মহসীনের কথায় এক বছর আগে গান করেছি, কিন্তু এটা ভাবার কারণ নাই যে তার সঙ্গে আগে থেকেই আমার সম্পর্ক ছিল। মূলত আমার আর তার বিয়ের উদ্যোগটি আনোয়ার (অনুপম মিউজিকের কর্ণধার আনোয়ার হোসেন) ভাই নিয়েছেন। এরপর পারিবারিকভাবে সবকিছু হচ্ছে। ’

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।