ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সালমানের মুখোমুখি আয়ুশ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২১
সালমানের মুখোমুখি আয়ুশ!

আগ্রাসী দৃষ্টিতে একে অপরের দিকে তাকিয়ে সালমান খান ও আয়ুশ শর্মা। দু’জনে মুখোমুখি অবস্থান আভাস দিচ্ছে লড়াইয়ের! এমন রূপে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমার পোস্টারে ধরা দিলেন সালমান খান ও তার ভগ্নিপতি আয়ুশ শর্মা।

প্রথমবার তারা দু’জন একসঙ্গে হাজির হচ্ছেন পর্দায়।

মহেশ মঞ্জরেকর পরিচালিত সিনেমাটিতে শিখ পুলিশ অফিসারের চরিত্রে দেখা মিলবে ‘ভাইজান’-এর। আয়ুশ শর্মা হাজির হবেন গ্যাংস্টারের ভূমিকায়।  

মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর ফার্স্টলুক পোস্টার প্রকাশ পেয়েছে সামাজিক মাধ্যমে। যা দেখে মুগ্ধ সালমান ভক্তরা।

পোস্টারটি শেয়ার করে সালমান খান লেখেন, ‘অশুভ শক্তির বিনাশের শুরু…!’ 

মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’-এর অনুপ্রেরণায় নির্মিত হচ্ছে ‘অন্তিম’। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল মারাঠি সিনেমাটি। এতে কৃষকদের সংঘর্ষের কাহিনি ফুটিয়ে তোলা হয়েছিল।

শোনা যায়, পরিচালক মহেশ চেয়েছিলেন সিনেমাটিতে মারাঠি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন সালমান। কিন্তু পরে বেছে নেওয়া হয় শিখ পুলিশ অফিসারের চরিত্র। সালমানই নাকি তা চেয়েছিলেন।  

নতুন এই চরিত্রে মুখে চাপ দাঁড়ি ও মাথায় পাগড়ি পরে হাজির হবেন সালমান। তবে সিনেমাটি কবে মুক্তি পাবে তা এখনো জানানো হয়নি। এছাড়া এটি প্রেক্ষাগৃহ নাকি ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে, সে বিষয়টিও এখনো খোলাসা করেননি নির্মাতা।

চলতি বছর ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাতে সর্বশেষ দেখা যায় সালমান খানকে। এদিকে ২০১৮ সালে ‘লাভযাত্রী’ সিনেমা দিয়ে অভিষেক হওয়া আয়ুশের তৃতীয় সিনেমা ‘অন্তিম’।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।