ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এক যুগের ব্যবধানে প্রতিযোগী থেকে বিচারক পড়শী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২১
এক যুগের ব্যবধানে প্রতিযোগী থেকে বিচারক পড়শী কণ্ঠশিল্পী পড়শী

চলতি সময়ের কণ্ঠশিল্পী পড়শীর ক্যারিয়ার শুরু হয় সংগীত বিষয়ক প্রতিযোগিতা ‘ক্ষুদে গানরাজ’-এর মাধ্যমে। ২০০৮ সালে অনুষ্ঠিত সেই প্রতিযোগিতায় ২য় রানার আপ হয়েছিলেন তিনি।

এক যুগের ব্যবধানে আবারও সংগীত বিষয়ক প্রতিযোগিতায় ফিরছেন পড়শী। তবে এবার প্রতিযোগী নয়, বিচারক হয়ে।  

টেলিভিশন চ্যানেল আরটিভিতে শুরু হতে যাচ্ছে তরুণদের জন্য সংগীত বিষয়ক প্রতিযোগিতা ‘ইয়াংস্টার’। ‘গলা ছেড়ে গাও’ স্লোগানে এই রিয়েলিটি শো’য়ের বিচারকের আসনে বসতে দেখা যাবে পড়শীকে।  

ক্যারিয়ারে প্রথমবারের মতো কোনো রিয়েলিটি শো’র বিচারকের আসতে বসতে যাচ্ছেন তিনি। এ নিয়ে দারুণ উচ্ছ্বাসিত এই গায়িকা।

এ বিষয়ে পড়শী বলেন, ‘আমি নিজেও একটি রিয়েলিটি শো থেকে উঠে এসেছি। তখন আমি মঞ্চে গান গেয়েছি। এবার বিচারকের আসনে বসে প্রতিযোগিদের গান শুনবো। একজন প্রতিযোগী যখন স্টেজে গান করে তখন তার গানের সঙ্গে স্বপ্ন, ভয়সহ অনেককিছু কাজ করে। সেই অভিজ্ঞতা আমিও পার করে এসেছি। তাই চেষ্টা করবো আমার অভিজ্ঞতা দিয়ে প্রতিযোগিদের তুলে আনার। ’

পড়শী আরও বলেন, ‘একদিন কুমার বিশ্বজিত স্যার আমাকে বলেছিলেন ‘তুইও একদিন বিচারক হবি’। এবার স্যারের কথা সত্যি হতে যাচ্ছে। এতে আমি অনেক আনন্দিত। আশা করি আমার সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে ভালো কিছু শিল্পীকে উঠিয়ে আনতে পারবো। ’

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল রিয়েলিটি শো’টির রেজিষ্ট্রেশন শুরু হবে আগামী ১০ সেপ্টেম্বর (শুক্রবার)। এতে অংশগ্রহণের জন্য প্রতিযোগীদের বয়সসীমা হতে হবে ১২ থেকে ২২ বছরের মধ্যে।

প্রতিযোগীরা যেকোনো একটি বাংলা গান খালি গলায় অথবা যেকোনো বাদ্যযন্ত্রের সঙ্গে গেয়ে ভিডিও ধারণ করে আরটিভি প্লাস অ্যাপের মাধ্যমে যথাযথ তথ্য পূরণের মাধ্যমে ভিডিওটি পাঠিয়ে রেজিষ্ট্রেশন করতে পারবে।  

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad