ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বার্জারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২১
বার্জারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নুসরাত ফারিয়া বার্জারের সঙ্গে চুক্তি সাক্ষর অনুষ্ঠানে নুসরাত ফারিয়া 

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের (বিপিবিএল) ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন। সম্প্রতি উভয়ের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

 

চুক্তি অনুসারে, আগামী দুই বছরের জন্য বার্জারের বিভিন্ন ক্যাম্পেইনসহ অন্যান্য প্রচারণামূলক কার্যক্রমে অংশ নিবেন এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘বার্জার নিঃসন্দেহে দেশের জনপ্রিয় ব্র্যান্ডগুলোর মধ্যে একটি। আশা করছি সামনে বার্জারের সঙ্গে বেশকিছু ভালো কাজ করার সুযোগ আসবে। এর মাধ্যমে ভক্ত ও ক্রেতাদেরকে চমকপ্রদ কিছু ক্যাম্পেইন উপহার দিতে পারব। ’

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে বিপিবিএল’র জেনারেল ম্যানেজার (মার্কেটিং) এ কে এম সাদেক নাওয়াজ বলেন, ‘নুসরাত ফারিয়ার মতো অভিনেত্রীর সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। তার অংশীদারিত্বের মাধ্যমে আমাদের ক্রেতা ও ভক্তদেরকে কিছু রঙিন মুহুর্ত উপহার দেয়ার আশা করছি। একই সঙ্গে ফারিয়ার এই চুক্তি আগামীতে সকল ভোক্তাকেন্দ্রিক কার্যক্রমে এক নতুন মাত্রা যুক্ত করবে বলে আশা করি। ’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিপিবিএল’র ক্যাটাগরি ম্যানেজার সাইদ শরীফ রাসেল, ব্র্যান্ড ম্যানেজার আহমেদ নাজিব রহমান,  হেড প্রজেক্টস সাব্বির আহমাদ, কো-ফাউন্ডার রোমিম রায়হানসহ অনেকে।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।