ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রকাশ্যে সন্তানের বাবার বিষয়ে মুখ খুললেন নুসরাত

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২১
প্রকাশ্যে সন্তানের বাবার বিষয়ে মুখ খুললেন নুসরাত নুসরাত জাহান

‘সব প্রশ্নের উত্তর আছে আমার কাছে আছে। আপাতত যশ এবং আমি দারুণ সময় কাটাচ্ছি।

মাতৃত্ব উপভোগ করছি পুরোদমে। ’

মা হওয়ার পর প্রথমবার প্রকাশ্যে এসে এ কথা বললেন ভারতের পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও অভিনেত্রী নুসরাত জাহান।  

মা হওয়ার পর প্রথমবার বুধবার (৮ সেপ্টেম্বর) কলকাতার একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নুসরাত। সেখানে এ অভিনেত্রী বলেন, ‘মাতৃত্ব খুব উপভোগ করছি। আমার জীবনটাই বদলে গেছে। ’

এখন পর্যন্ত ছেলে ঈশানের ছবি প্রকাশ করেননি অভিনেত্রী। কবে দেখা যাবে ঈশানকে? এমন প্রশ্নে এ অভিনেত্রী বলেন, ‘ঈশানের বাবা চাইলেই তাকে দেখতে পাওয়া যাবে। আপাতত ছেলেকে সব থেকে ভালো সামলাচ্ছেন তার বাবা। এখন পরিবার ছাড়া কাউকেই ছেলের কাছে যেতে দিচ্ছেন না সে। ’

গত ২৬ অগাস্ট মা হয়েছেন নুসরাত। নিখিল জৈনর সঙ্গে নিজের বিয়েকে ‘লিভ ইন’ সম্পর্ক এবং অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে বারবার বিতর্কের মুখে পড়তে হয়েছে এ অভিনেত্রীকে। তার ছেলের বাবা কে এই প্রশ্নের উত্তর না দিয়ে বরাবরই পাশ কাটিয়ে যাচ্ছেন তিনি।  

তবে নিখিলের থেকে আলাদা হয়ে গেলে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের প্রেমের বিষয়টি সামনে আসে। নুসরাত অন্তঃসত্ত্বা হওয়ার পর এবং জন্মের সময়ও তার পাশে ছিলেন এ অভিনেতা। এ থেকে অভিনেত্রী নুসরাত সরাসরি না বললেও এই সন্তানের বাবা যে যশ তা বুঝার বাকি নেই ভ্ক্তদের।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।