ঢাকা, শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ডায়েট ছাড়াই ১৫ কেজি ওজন কমালেন ভারতী সিং

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
ডায়েট ছাড়াই ১৫ কেজি ওজন কমালেন ভারতী সিং ভারতী সিং

ভারতের জনপ্রিয় নারী কমেডিয়ান ভারতী সিং নিজের ওজন নিয়ে কোনোদিন লজ্জার ধার ধারেননি। বরং ভারতী সিংয়ের কৌতুক রসেই মাতোয়ারা দর্শকরা।

এবার ডায়েট ছাড়াই ১৫ কেজি ওজন কমিয়ে চমক দিলেন তিনি।  

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতী জানালেন, ভারতে দ্বিতীয় লকডাউনের সময়ে বাড়ির সব কাজ একা করতে হত তাকে। তখন বুঝতে পারেন শারীরিকভাবে ফিট না থাকায় অল্পতেই হাঁপিয়ে উঠছেন তিনি। অভিনেতা-অভিনেত্রীদের কাছ থেকে আগেই জেনেছিলেন কীভাবে অনেকক্ষণ না খেয়ে থাকা যায়। নিজেও শুরু করলেন সেই পদ্ধতি।  

জানা গেছে, মাত্র আট মাসের আগেই ভারতীর ওজন ছিল ৯১ কেজি। বর্তমানে তার ওজন ৭৬-এ নেমে এসেছে। ওজন কমিয়ে বেশ খুশি ভারতী। তবে এক্ষেত্রে কোনও ডায়েট করেননি তিনি। শরীরচর্চা, আর অভ্যাসের পরিবর্তনে ওজন কমিয়েছেন তিনি।

ভারতী বলেন, ‘আমি কোনও ডায়েট অনুসরণ করি না। সন্ধ্যা ৭টা থেকে রাত ১২টা পর্যন্ত কোনিকিছু খাই না। পরোটা, ডিম, ডাল-সবজিসহ যা যা প্রিয় খাবার, কোনওটিই খাওয়া বাদ যাচ্ছে না। ’ 

ভারতের জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’তে দীর্ঘদিন কৌতুক অভিনেত্রীর চরিত্রে অভিনয় করছেন ভারতী সিং। বলিউড এবং ভারতীয় টেলিভিশনের ‘কমেডি কুইন’ নামে ডাকা হয় তাকে।  

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa