ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

মেয়েটি দেখতে হুবহু কিয়ারার মতো!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
মেয়েটি দেখতে হুবহু কিয়ারার মতো! কিয়ারা ও ঐশ্বরিয়া

কথিত আছে, পৃথিবীতে একজন মানুষের মতো দেখতে নাকি একাধিক মানুষ রয়েছেন। যাদের চেহারার আকৃতি প্রায় একই রকম!

নানা সময় বলিউড তারকাদের চেহারার সঙ্গে ভক্তদের চেহারা মিলে যাওয়ার খবর শোনা গিয়েছে।

এর আগে সালমান খান, শাহরুখ খান ও ঐশ্বরিয়া রাই বচ্চনের চেহারার সঙ্গে অন্য মানুষের চেহারা মিলে যাওয়ার সন্ধান পাওয়া গিয়েছিল। এবার নাকি অভিনেত্রী কিয়ারা আদবাণীর সঙ্গে তার এক ভক্তের চেহারার হুবহু মিল পাওয়া গেছে!

সামাজিক মাধ্যমে একটি ভিডিও সবার নজর কেড়েছে, যেখানে কিয়ারা আদবাণীর সঙ্গে ডা. ঐশ্বরিয়া নামের এক তরুণীর চেহারার মিল পাওয়া যাচ্ছে। সম্প্রতি ‘শেরশাহ’ সিনেমার কিয়ারার একটি ডায়লগে ইনস্টাগ্রাম রিল ভিডিও তৈরি করে প্রকাশ করেন এই দাঁতের চিকিৎসক, আর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।

লাখ লাখ ভিউ পাচ্ছে ভিডিওটি, পড়ছে হাজারো কমেন্টে। অনেকেই লিখছেন, ‘কিয়ারা নিজেও চিনতে ভুল করবেন এই ভিডিও দেখলে’।  

কেউ ঐশ্বরিয়াকে বলছেন, ‘কিয়ারা আদবাণী ২.০’!

ডা. ঐশ্বরিয়ার চেহারার আকৃতি নাকি একেবারে কিয়ারার মতো, দাবি ভক্তদের।

গত মাসে মুক্তি পেয়েছে কিয়ারা আদবাণীর সিনেমা ‘শেরশাহ’। এটি মুক্তির পর যেমন প্রশংসা পেয়েছেন, তেমনিভাবে নেটিজেনদের ট্রলের শিকারও হয়েছেন তিনি। কিয়ারার রূপে মুগ্ধ অনেকেই। আবার কেউ কেউ তার সৌন্দর্য নিয়ে কটাক্ষও করেছেন। বলেছেন, তার চেহারা নাকি প্লাস্টিক সার্জারি করা!

তবে সেসব ট্রলের শক্ত উত্তর দিয়েছেন কিয়ারা। তিনি বলেন, ‘এসব সত্য নয়। এমনই গুজব ছড়িয়েছে যেটাতে আমার নিজের মনেও সংশয় দেখা দিয়েছিল। আমিও তখন ভেবেছিলাম, আসলে এমন কিছু করিয়েছি কী!’

‘ফাগলি’ (২০১৪) সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন কিয়ারা। কিন্তু ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ (২০১৬) সিনেমার মাধ্যমেই মূলত প্রথম সারির নায়িকাদের কাতারে চলে আসেন এই অভিনেত্রী। এরপর তার ক্যারিয়ার বেশ উজ্জ্বল হয়ে ওঠে। তার ঝুলিতে এখন বেশ কিছু ভালো সিনেমা জমা হয়েছে।

শিগগিরই কিয়ারাকে রাজ মেহতা পরিচালিত ‘যুগ যুগ জিও’ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে। এছাড়া তার হাতে রয়েছে ‘ভুলভুলাইয়া টু’ ও ‘অন্নিয়ন’র মতো আরও বেশ কয়েকটি সিনেমা।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa