ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

কৃতির নতুন মার্সিডিজের দাম কত?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
কৃতির নতুন মার্সিডিজের দাম কত? কৃতি শ্যানন

সম্প্রতি নতুন একটি বিলাসবহুল গাড়ি কিনে প্রেমিকা মালাইকা আরোরাকে চমকে দিয়েছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। মার্সিডিজ-মেব্যাক জিএলএস ৬০০ এসইউভি মডেলের গাড়িটি কিনতে অভিনেতাকে গুণতে হয়েছে প্রায় তিন কোটি টাকা।

এবার সেই একই মডেলের নতুন একটি গাড়ি কিনলেন অভিনেত্রী কৃতি শ্যানন। মার্সিডিজ ব্র্যান্ডের গাড়িটি কিনতে নায়িকা খচর করেছেন বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ৮১ লাখ টাকারও বেশি।

সম্প্রতি মুম্বাইয়ের সান্তা ক্রুজে ম্যাডক ফিল্মসের অফিসে নিজের নতুন গাড়িটি নিয়ে হাজির হয়েছেন ‘লুকাছুপি’খ্যাত অভিনেত্রী। শোনা যাচ্ছে, ‘মিমি’র সাফল্যেই গাড়িটি নাকি নিজেকে নিজেই উপহার দিয়েছেন কৃতি শ্যানন।

ফ্ল্যাগশিপ মেব্যাক মডেলের গাড়িটি চলতি বছরের শুরুতে বাজারে আসে। এ বছরের জন্য মাত্র ৫০টি গাড়িই বিক্রির সিদ্ধান্ত নিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান। যার তিনটিই রয়েছে বলিউড তারকাদের কাছে; অর্জুন ও কৃতি ছাড়াও এই গাড়ি রয়েছে রণবীর সিংয়েরও।

এদিকে, ২০২১ সালটা দারুণ কাটছে কৃতি শ্যাননের। জুলাইতে মুক্তি প্রাপ্ত তার ‘মিমি’ সিনেমাটি দারুণ সাড়া ফেলে। প্রশংসিত হয় কৃতির অভিনয়। বর্তমানে অভিনেত্রী ব্যস্ত সময় পার করছেন ‘ভেদিয়া’ সিনেমা নিয়ে। এতে তার বিপরীতে রয়েছেন বরুণ ধাওয়ান। এছাড়া কিছুদিন আগে অক্ষয় কুমারের সঙ্গে তিনি শুটিং সম্পন্ন করেছেন ‘বচ্চন পান্ডে’ সিনেমার।

প্রভাস ও সাইফ আলী খানের সঙ্গে ‘আদিপুরুষ’ এবং টাইগার শ্রফের সঙ্গে কৃতির ‘গণপথ’ মুক্তির অপেক্ষায় রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa