ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ইভ্যালি’তে যুক্ত হওয়ার দুই মাস পর সরে আসেন মিথিলা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
ইভ্যালি’তে যুক্ত হওয়ার দুই মাস পর সরে আসেন মিথিলা রাফিয়াথ রশিদ মিথিলা

বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ‘ইভ্যালি’র শুভেচ্ছাদূত ছিলেন গায়ক-অভিনেতা তাহসান খান। অভিনেত্রী শবনম ফারিয়া প্রতিষ্ঠানটি প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছিলেন।

তবে তারা কেউই এখন ইভ্যালির সঙ্গে নেই।  

তাদের পথ ধরে প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হয়েছিলেন আরেক তারকা অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। তিনি ‘ইভ্যালি’র ‘ফেস অব ইভ্যালি লাইফস্টাইল’ শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত ছিলেন।  

গেল ১০ মার্চ ‘ইভ্যালি’র শুভেচ্ছাদূত হিসাবে যোগ দেন তাহসান। তবে মে মাসের মাঝামাঝি সময়ে প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি বাতিল করেন তিনি। গত ১৫ মে সাবেক স্ত্রী মিথিলার সঙ্গে একটি লাইভ শোতে এসেছিলেন তাহসান। সেটিই ছিল ইভ্যালির সঙ্গে তাহসানের শেষ কাজ।  

এদিকে মিথিলা ‘ইভ্যালি’র শুভেচ্ছাদূত হিসেবে যোগ দেন গত ১৫ মে। ওই দিন তাহসানসহ বিশেষ লাইভে অংশ নেন তিনি। এর দুই মাস পর তিনিও চুক্তি বাতিল করেন।

এ বিষয়ে মিথিলা বলেন, ‌‘ইভ্যালির সঙ্গে যুক্ত হওয়ার দুই মাসের মধ্যে নানা জটিলতা দেখতে পাই। এরপর চুক্তিটি বাতিল করি। আমি চাই না এই সময়ে ইভ্যালি রিলেটেড কোনো খবরে আসতে। আরও অনেক কাজ আছে, সেগুলো নিয়েই এখন ব্যস্ত আমি। ’

অন্যদিকে, অভিনেত্রী শবনম ফারিয়া প্রতিষ্ঠানটি থেকে তিন মাসে এক টাকাও পাননি। আর এ কারণেই প্রায় এক মাস আগে ইভ্যালি থেকে দত্যাগ করেছেন বলে জানিয়েছেন তিনি।

এদিকে, অর্থ আত্মসাতের অভিযোগে করা মামলায় ‘ইভ্যালি’র প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী শামীমা নাসরিনকে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে আটক করেছে র‍্যাব।  

এর আগে বুধবার রাতে তাদের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ এনে গুলশান থানায় প্রতারণার মামলা দায়ের করেন একজন গ্রাহক।

সর্বশেষ খবর অনুযায়ি, প্রতারণা ও অর্থ-আত্মসাতের জন্য গ্রাহকের দায়েরকৃত মামলায় ইভ্যালির সিইও মো. রাসেল এবং তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে তিন দিনের রিমান্ডে পাঠানো হয়েছে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার সেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম এ আদেশ দেন।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।