ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

কবে মুক্তি পাবে ঐশ্বরিয়ার তামিল সিনেমা?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
কবে মুক্তি পাবে ঐশ্বরিয়ার তামিল সিনেমা? ঐশ্বরিয়া রাই বচ্চন

বলিডে অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন তামিল মহাকাব্যিক সিনেমা ‘পন্নিইন সেলভান’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। সিনেমাটি নির্মাণ করছেন খ্যাতনামা নির্মাতা মণি রত্নম।

এবার জানা গেল সিনেমাটি মুক্তির সময়।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, আসছে বছর অর্থাৎ ২০২২ সালের গ্রীষ্মে মুক্তি পাবে সিনেমাটির প্রথম পর্ব!

রোববার (১৯ সেপ্টেম্বর) ইনস্টাগ্রামে সিনেমার একটি নতুন পোস্টার শেয়ার করেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সেখানেই আসছে বছর সিনেমাটির মুক্তির ইঙ্গিত দেন অভিনেত্রী।  

গেল সপ্তাহের শুরুতেই তামিলনাড়ুর পোল্লাচিতে সিনেমাটির শেষ লটের শুটিং শুরু হয়। এরপর শুক্রবার কয়েকটি প্যাচওয়ার্ক দৃশ্যের মধ্যদিয়ে শেষ হয় ‘পন্নিইন সেলভান’ সিনেমার শুটিং।  

‘পন্নিইন সেলভান’ কালকি কৃষ্ণমূর্তির ইতিহাস ভিত্তিক তামিল উপন্যাসের উপর ভিত্তি করে নির্মিত হচ্ছে। এতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন ঐশ্বরিয়া। এই সিনেমায় তাকে নন্দিনী ও মন্দাকিনী দেবীর চরিত্রে পর্দায় দেখা যাবে।

ঐশ্বরিয়া ছাড়াও ‘পন্নিইন সেলভান’ সিনেমায় আরও অভিনয় করছেন বিক্রম কার্তি, ত্রিশা কৃষ্ণন, প্রকাশ রাজ, জয়রামসহ আরও অনেকে।

এর আগে ঐশ্বরিয়াকে সবশেষ পর্দায় দেখা গেছে ২০১৮ সালে ‘ফ্যানি খান’ সিনেমার মাধ্যমে। সিনেমাটি নির্মাণ করেন অতুল মাঞ্জরেকার। এতে ঐশ্বরিয়ার সহ-অভিনেতা ছিলেন রাজকুমার রাও এবং অনিল কাপুর।  

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa