ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

বাবা-মায়ের নামে মামলা করলেন থালাপতি বিজয়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
বাবা-মায়ের নামে মামলা করলেন থালাপতি বিজয় থালাপতি বিজয়

বাবা এস এ চন্দ্রশেখর ও মা শোভা চন্দ্রশেখরসহ মোট ১১ জনের বিরুদ্ধে দেওয়ানি মামলা করলেন তালিম সুপারস্টার থালাপতি বিজয়। তামিলনাড়ুর মাদ্রাজ সিটি কোর্টে মামলাটি করেছেন এ তেলেগু সুপারস্টার।

ভারতের সংবাদমাধ্যমের খবর, কয়েক মাস আগেকয়েক মাস আগে বিজয় এবং তার বাবা-মায়ের সঙ্গে বিবাদ-সংক্রান্ত প্রতিবেদন প্রকাশ হয়েছিল। সেখান থেকে জানা গিয়েছিল, বিজয় ফ্যান অ্যাসোসিয়েশন নামে যে ফ্যান ক্লাব রয়েছে, সেটিকে রাজনৈতিক দলে রূপান্তর করেছেন তার বাবা-মা। সে কারণেই বাবা-মাসহ ১১ জনের বিরুদ্ধে মামলা করেছেন বিজয়।

এর আগে বিজয় এ রাজনৈতিক দলের বিরুদ্ধে একটি বিবৃতি দিয়েছিলেন। যদিও প্রথমে অনেকেই মনে করেছিলেন বিজয় রাজনীতিতে নাম লেখাতে যাচ্ছেন। তবে বিজয় স্পষ্ট জানিয়ে দেন তার এমন কোনও উদ্দেশ্য নেই।  

বিজয় জানিয়েছিলেন, বাবার রাজনৈতিক অভিলাষ পূরণ করতে তিনি বাধ্য নন। ভক্তদের এই রাজনৈতিক দলে যুক্ত না হওয়ার অনুরোধও করেছিলেন বিজয়।  

তিনি হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন, যদি তার নাম, ছবি ও ফ্যান ক্লাবগুলোর অপব্যবহার করা হয়, তবে আইনানুগ ব্যবস্থা নেবেন। এবার সেই মোতাবেক ব্যবস্থা নিচ্ছেন বিজয়।

শিগগিরই পরিচালক নেলসন দিলীপ কুমারের ‘বিস্ট’ সিনেমায় দেখা যাবে বিজয়কে। সিনেমাটির জন্য এ অভিনেতা পারিশ্রমিক নিচ্ছেন প্রায় ১০০ কোটি রুপি। এতে স্পেশাল এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।