ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মসজিদে নামাজ পড়লেন সারা, গেলেন মন্দির-গির্জাতেও

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
মসজিদে নামাজ পড়লেন সারা, গেলেন মন্দির-গির্জাতেও সারা আলি খান

কয়েকদিন আগেই গনেশ পূজা করে নেটিজনদের রোষানলে পড়েন বলিউড অভিনেত্রী সারা আলি খান। নবাব পরিবারের মেয়ে হয়ে কীভাবে পূজা করেন সাইফ আলি খানের কন্যা? প্রশ্ন তুলেছিলেন অনেকেই।

তবে কোনও সমালোচনাকেই পাত্তা দেননি তিনি।  

এবার কাশ্মীরে ঘুরতে গিয়েও একই কাজ করলেন সারা। মসজিদে গিয়ে নামাজ পড়েছেন এ অভিনেত্রী। সেই ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করে জানিয়েছেন। এখানে থেমে থাকেননি সারা।  

এরপরের ছবিতে দেখা যায়, কাশ্মীরের মন্দিরেও ঘুরে বেড়িয়েছেন সারা। মন্দিরে গিয়ে করজোড়ে প্রণাম করেছেন। মাথায় কাপড় দিয়ে দরগাতেও হাঁটু গেড়ে বসে মাথা ঠেকিয়েছেন তিনি।  প্রার্থনা করতে গিয়েছিলেন গির্জাতে। সে ছবিও শেয়ার করেছেন এ অভিনেত্রী।  

ছবি শেয়ারের পাশাপাশি সারা লেখেন বললেন, ‘আমার ভারত মহান। যদি পৃথিবীতে স্বর্গ থাকে, এটা এই। সকল ধর্মের প্রতি শ্রদ্ধা। ’

সারা ঘুরতে ভালোবাসেন। কখনও গোয়ায় যাচ্ছেন তো কখনও শুটিংয়ের ফাঁকে মলদ্বীপে বন্ধুদের সঙ্গে মজা করছেন। আবার কখনও ভূস্বর্গ কাশ্মীরে গিয়ে তাবুতে রাত কাটাচ্ছেন। তারকাসুলভ নয়, সাদামাটাভাবেই জীবন উপভোগ করেন সারা আলি খান।  

‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সারা। এতে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। বর্তমানে সারার ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে।  

সামনে তাকে ‘আতরাঙ্গি রে’, ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’ ও দিনেশ বিজনের ম্যাডক্স ফিল্মসের একটি সিনেমায় দেখা যাবে। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কুলি নাম্বার ১’। গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় এটি।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।