ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

বিয়ের আগে ২২ বছর লিভ-ইনে ছিলেন তারা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
বিয়ের আগে ২২ বছর লিভ-ইনে ছিলেন তারা দীপঙ্কর দে এবং দোলন রায়

ভারতের পশ্চিমবঙ্গের তারকা দম্পতিদের মধ্যে আলোচিত দীপঙ্কর দে এবং দোলন রায়। দীর্ঘ ২২ বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর গত বছরের ১৬ জানুয়ারি বিয়ে করেন তারা।

তখন দীপঙ্করের বয়স ৭৭ আর দোলনের বয়স ৫১।  

শারদীয়া দুর্গোৎসবের নবমীর দুপুরে দোলনকে নিয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে লাঞ্চ ডেটে গিয়েছিলেন দীপঙ্কর। সেই লাঞ্চ ডেটের ফ্রেমবন্দি মুহূর্ত ফেসবুকে পোস্ট করেছেন অভিনেতা।

ছবিতে দেখা গেছে, গোলাপি শাড়িতে ঘরোয়া সাজে হাসিমুখে ক্যামেরায় পোজ দিয়েছেন দোলন। তার পাশে নীল-সাদা রঙা টি-শার্টে ফ্রেমবন্দি দীপঙ্কর দে। তবে বাঙালি নয়, চাইনিজ কুসিনে। ক্যাপশন পড়ে বুঝা গেলো- আইটিসি সোনার বাংলায় লাঞ্চ সেরেছেন তারা।

নব্বইয়ের দশকে দু’জনের প্রথম দেখা ‘ছদ্মবেশী’তে অভিনয় করতে গিয়ে। দীপঙ্কর তখন প্রতিষ্ঠিত অভিনেতা, দোলন রায় নবাগত। দু’জনই অনেক শো করেছেন একসঙ্গে। এভাবেই ২৬ বছরের বড় সহশিল্পী হয়ে ওঠেন প্রেমিক।  

দীপঙ্কর আর দোলন যে সময়টায় শুরু করেছিলেন সে সময়ে লিভ-ইনের এতটা প্রচলন ছিল না। এ নিয়ে নানা সমালোচনার সম্মুখীন হয়েছেন তারা। ইন্ডাস্ট্রির ভেতরেও হাজারো গসিপ হয়েছে তাদের নিয়ে। কিন্তু তারা ঠিকই দু’জন দু’জনের হাত শক্ত করে ধরে রেখেছিলেন। সে বন্ধন আজও অটুট রেখেছেন।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa