ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

আমির-জুহিকে ট্যাক্সিচালকরাও পাত্তা দেননি 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
আমির-জুহিকে ট্যাক্সিচালকরাও পাত্তা দেননি  আমির খান ও জুহি চাওলা

বলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা জুহি চাওলা। সম্প্রতি কপিল শর্মার শোতে এই অভিনেত্রী শুনিয়েছেন তার স্মৃতিকথা।

 

১৯৮৮ সালের ব্লকবাস্টার সিনেমা ‘কেয়ামত সে কেয়ামত তাক’-তে জুটি বেঁধে অভিনয় করেছিলেন জুহি চাওলা ও আমির খান। সিনেমাটি মুক্তির আগে তারা নিজেরাও প্রচারণা করেছেন বলে জানান জুহি।  

এই অভিনেত্রী জানান, ওই সময়ে মুম্বাইয়ের অনেক ট্যাক্সিতে সিনেমার পোস্টার লাগানো হত। আমির খান এবং জুহি একের পর এক ট্যাক্সিচালকদের কাছে অনুরোধ করেন ট্যাক্সিতে তাদের সিনেমার পোস্টার লাগানোর জন্য। কিন্তু তাদের মতো নতুন জুটিকে ট্যাক্সিতে জায়গা দিতে প্রস্তুত ছিল না বেশির ভাগ চালক। অনেকে আবার পাত্তা না দিয়েই ট্যাক্সি নিয়ে চলে গিয়েছিলেন।

এর আগে আরেকটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে আমির খানকে নিয়ে জুহি বলেন, ‘কেয়ামত সে কেয়ামত তাক’ সিনেমার শুটিং সেটে যাওয়ার আগেই আমির খানের সঙ্গে সাক্ষাৎ হয়েছিল। তখনও জানতাম না যে আমিরই এ সিনেমার নায়ক। এটাও জানতাম না যে আমি নায়িকা।

প্রসঙ্গত, ‘কিয়ামত সে কেয়ামত তাক’ জুহি অভিনীত প্রথম সিনেমা নয়। ১৯৮৬ সালে ‘সালতানাত’ সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে পা রাখেন জুহি চাওলা। তবে এ সিনেমাটি বাণিজ্যিকভাবে সফল হয়নি।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, ২০ অক্টোবর ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa