ঢাকা, বুধবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

উচ্চ আদালতে আরিয়ানের জামিন শুনানি বৃহস্পতিবার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
উচ্চ আদালতে আরিয়ানের জামিন শুনানি বৃহস্পতিবার আরিয়ান খান

মাদক মামলায় কারাগারে বন্দি বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। গ্রেফতারের পর ছয়বার তার জামিনের আবেদন খারিজ করেছে আদালত।

এবার উচ্চ আদালতে দ্বারস্থ হলেন আরিয়ান খান। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সেখানে আরিয়ানের জামিন আবেদনের শুনানি হবে।  

এর আগে শাহরুখ খানের ছেলের পক্ষে আইনজীবীদের কোনো যুক্তিই কাজে লাগেনি। বুধবারের শুনানতিতেও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে। এদিনও জামিনের আবেদন খারিজ করে দেয় মুম্বাইয়ের এক বিশেষ আদালত।  

নিম্ন আদালতের সেই নির্দেশের বিরুদ্ধে মুম্বাই হাইকোর্টের দ্বারস্থ হলেন ২৩ বছর বয়সী আরিয়ান। তার সঙ্গে অন্য দুই অভিযুক্ত মুনমুন ধমেচা এবং আরবাজ মার্চেন্টের জামিনের আবেদনও খারিজ হয়েছে।

বুধবার জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ার পর আদালতকে থেকে বেরিয়ে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন আরিয়ানের আইনজীবী অমিত দেশাই।

তিনি জানান, কোন যুক্তিতে আরিয়ান জামিন পেলেন না, সে কথা আমাদের জানানো হয়নি। নিম্ন আদালতের নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে মুম্বাই হাইকোর্টে আবেদন জানানো হবে।

বুধবার জামিনের শুনানির ঘণ্টা খানেক আগেই ভারতের একটি সংবাদমাধ্যম দাবি করে, মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীতে এনসিবির কর্মকর্তারা তল্লাশি শুরু করার কিছু আগেই আরিয়ান এক অভিনেত্রীর সঙ্গে মাদক বিষয়ে কথা বলেছেন বলে এনসিবি দাবি করেছে। এছাড়া এক মাদক পাচারকারীর সঙ্গেও তার কথোপকথনের নথিও উদ্ধার হয়েছে বলে দাবি সংস্থাটির।  

অন্যদিকে, আরবাজের আইনজীবী আলি কাসিফ জানিয়েছেন, তারাও মুম্বাই হাইকোর্টের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। মুনমুন ধমেচাও সম্ভবত একই পদক্ষেপ করবেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৯৪২ ঘন্টা, অক্টোবর ২১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa