ঢাকা, মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

জাহিদের কথায় রাজের নাটকে রুমির গান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
জাহিদের কথায় রাজের নাটকে রুমির গান জাহিদ আকবর-মুহাম্মদ মোস্তফা কামাল রাজে-আরফিন রুমি

নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের চলচ্চিত্র ও নাটকে অনেক গান করেছেন আরফিন রুমি। এর মধ্যে ‘ছায়া-ছবি’ ও ‘তারকাঁটা’ সিনেমার সব গানের সুর ও সংগীত তারই।

সবশেষ ২০১৬ সালে ‘সম্রাট’সিনেমায় ‘নিঃশ্বাস’ শিরোনামের একটি গান গেয়েছিলেন আরফিন রুমি।

পাঁচ বছর পর আবারও মুহাম্মদ মোস্তফা কামাল রাজের সঙ্গে কাজ করলেন আরফিন রুমি। এবার ‘মায়ায় থেকো’ নামের একটি নাটকের গান গেয়েছেন তিনি। এর শিরোনাম ‘তোমায় হারিয়ে ফেলেছি’। জাহিদ আকবরের কথায় এর সুর ও সংগীত রুমির নিজেরই।  

আরফিন রুমিকে দিয়ে আবারও গান করানো প্রসঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘আরফিন রুমির গায়কী সবারই পছন্দ। নতুন নাটকটির গান রুমিই ভালোভাবে তৈরি করতে পারবে বলে মনে হয়েছে আমার। সেজন্য তাকে দায়িত্বটা দিয়েছি। আশা করি, শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে এই গান। ’

গীতিকার জাহিদ আকবর বলেন, রুমির সঙ্গে আমার লেখা গান কবে আসবে সেই কথা তার শ্রোতারা দীর্ঘদিন ধরে বলে আসছিলেন। অবশেষে তাদের সেই অপেক্ষার পালা শেষ হয়ে আসছে। রাজের আগ্রহের কারণেই ‘তোমায় হারিয়ে ফেলেছি’ গানটা লেখা হয়েছে।

নির্মাতা রাজ জানান, আগামী সপ্তাহে নতুন গানটি প্রকাশ হবে ইউটিউবে সিনেমাওয়ালা মিউজিক চ্যানেলে।

‘মায়ায় থেকো’ লিখেছেন ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে অভিনয় করেছেন মনিরা মিঠু, মুশফিক আর. ফারহান ও সারিকা সাবরিন। এর শুটিং হয়েছে সিলেটের বিয়ানীবাজারে।

নাটকটি প্রযোজনা করেছে সিনেমাওয়ালা। ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে এ বছরেই মুক্তি পাবে ‘মায়ায় থেকো’।  

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa