ঢাকা, সোমবার, ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

ঢাকাই সিনেমায় গাইলেন জুবিন নটিয়াল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
ঢাকাই সিনেমায় গাইলেন জুবিন নটিয়াল জুবিন নটিয়াল

এবার ঢাকাই সিনেমায় শোনা যাবে বলিউডের জনপ্রিয় গায়ক জুবিন নটিয়ালের গান। মুক্তির অপেক্ষায় থাকা ‘অন্তরাত্মা’ সিনেমার একটি গানে কণ্ঠ দিয়েছের তিনি।

‘অন্তরাত্মা’ সিনেমার পরিচালক ওয়াজেদ আলী সুমন জানান, জুবিনের গাওয়া গানটি সিনেমার টাইটেল গান হিসাবে ব্যবহার করা হবে। গানের শিরোনাম তাই ‘অন্তরাত্মা’।

গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীত করেছেন ভারতীয় জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত। মুম্বাইয়ের একটি স্টুডিওতে অক্টোবর মাসে গানটিতে কণ্ঠ দিয়েছেন জুবিন।

এক ভিডিও বার্তায় জুবিন বলেছেন, ‘বাংলাদেশের সিনেমার গানে নতুন অভিজ্ঞতা হলো। সুন্দর একটি গান করলাম। অন্তরাত্মা সিনেমার টিমের জন্য শুভকামনা।

‘অন্তরাত্মা’ সিনেমায় অভিনয় করেছেন শাকিব খান। তার বিপরীতে রয়েছেন কলকাতার দর্শনা বণিক। সোহানী হোসেনের কাহিনী ও ফেরারী ফরহাদের চিত্রনাট্যে  নির্মিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন অরুণা বিশ্বাস, আল মামুন, এস এম মহসিন, ঝুনা চৌধুরী, মাসুম বাশার।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa